সারাদেশ

সমাবেশ থেকে সরকার পতনের আন্দোলন শুরু : খোকন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেছেন, বিগত ১৫-১৬ বছর ধরে বিএনপি ক্ষমতা নেই। এই অবৈধ সরকারের আমলে হাজার হাজার নেতাকর্মী মিথ্যা মামলা খেয়ে এখনো রাজপথে টিকে আছে। জনগনের ভোটের অধিকারের জন্য এত হামলা মামলা হওয়ার পরও বিএনপির নেতাকর্মীরা ভেঙে পরে নাই। বরং আন্দলোন সংগ্রাম সফল ভাবে চালিয়ে যাচ্ছে যে কোন কর্মসুচিতে। যেখানে বাস, ট্রেন যোগাযোগ মাধ্যম সব কিছু বন্ধ করে দেয় এই অবৈধ সরকার সেখানে শত বাধা বিপত্তি আসার পরও দলকে ভালোবেসে প্রতিটি কর্মসুচিতে উপস্থিত হয়ে যাচ্ছে। ২৭ তারিখের সমাবেশ তেমনই লক্ষ জনতা উপস্থিত হবে কারন এই অবৈধ সরকারকে আর ক্ষমতা দেখতে চায়না জনগণ। তাই আমাদের এই সমাবেশ থেকে সরকার পতনের আন্দলোন শুরু হবে। নারায়ণগঞ্জ বিএনপি নেতাকর্মীরা হুমকি ধামকিতে ভয় পায়না আর কাউকে পরোয়ানা করেনা। ইনশাল্লাহ নারায়ণগঞ্জ থেকেই খেলা শুরু করবো আমরা।

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ফতুল্লার সমাবেশকে সফল করার লক্ষ্যে ২০ সেপ্টেম্বর বিকালে নয়াপল্টন পাটি অফিসে নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রস্তুতি সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ মৃুহাম্মদ গিয়াসউদ্দিন।

সভায় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়,  ২৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা ও মহানগর উদ্যোগে অবৈধ সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে ১ দফা দাবি আদায়ে সমাবেশের আয়োজন করা হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান ও বিশেষ অতিথি থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দরা।

Back to top button