সারাদেশ

কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে তৃণমূলের নেতা-কর্মীরাদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে তৃণমূলের নেতা-কর্মীরাদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকালে নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিল শেষে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ নিজাম সাংবাদিকদের বলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সুসংগঠিত আছে। আজকে কুতুবপুরের তৃণমূলের সব নেতা-কর্মীদের নিয়ে এখানে ইফতার করা হয়েছে। আজকের ইফতার মাহফিলে কোনো রাজনৈতিক আলোচনা করা হয়নি। কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের অনেক নেতা-কর্মীকে আজকের ইফতার ও দোয়া মাহফিলে আনেনি কেনো সাংবাদিকরা এমন প্রশ্ন করলে শাহ নিজাম বলেন, সবাইতো আর আসতে পারবে না তাদের তইতো অন্য কাজ আছে। কেউ হইতো অসুস্থ, কেউ হইতো অন্য কোনো দাওয়াতে গিয়েছে আবার কেউ হইতো দাওয়াতটা ঠিকমতো পায়নি।

ইফতার ও দোয়া মাহফিলে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. জসিমউদদীন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ নিজাম, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. মোস্তফা হোসেন চৌধুরী, কার্য্যনির্বাহী সদস্য মো. লুৎফর রহমান স্বপন, মো. মোতালেব মোল্লা, আল মামুন মিন্টু ভূইয়া, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মানিক চান, সাইনবোর্ড শান্তি ধারা ইউনিট আওয়ামী লীগের সভাপতি মো. রাজ্জাক বেপারী, সাধারণ সম্পাদক মো. রাজ্জাক ফকির সহ অন্যান্য নেতা-কর্মীরা।

Back to top button