সারাদেশ

কুতুবপুরে পদযাত্রায় নেতাকর্মীদের ঢল

কুতুবপুরে পদযাত্রায় নেতাকর্মীদের ঢল

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ,দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ,খালেদা জিয়ার মুক্তির দাবী,সকল কারাবন্দী নেতা- কর্মীদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীসহ দশ দফা দাবী আদায়ে লক্ষ্যে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর ঘোষনানুযায়ী কুতুবপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ- সংগঠনের উদ্দ্যেগে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এসময় পদযাত্রায় নেতাকর্মীদের ঢল ছিলো।

শনিবার(১১ ফেব্রুয়ারী) বিকালে কুতুবপুর ইউনিয়নের নয়ামাটি এলাকা থেকে শুরু হয়ে দেলপাড়া বাজারে এসে শেষ হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফতুল্লা থানা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু বলেন, এই সরকার বুঝতে পেরেছে তাদের পায়ের তলায় মাটি নাই তাই বিএনপির আন্দোলন সংগ্রামে বিভিন্ন ভাবে বাঁধা সৃষ্টি করছে। কিন্তু আন্দোলন সংগ্রামে বাঁধা দিয়ে লাভ নাই এবার গদি ছাড়তেই হবে। এদেশের মানুষ এখন তারেক জিয়া’র অপেক্ষায় রয়েছে। সরকার চাইছে তারেক জিয়া যেনো দেশে আসতে নাপারে তার জন্য নানা ফন্দি করছে এই স্বৈরাচারী সরকার। আগামী দিনে আন্দোলন সংগ্রাম করে এদের বাক স্বাধীনতা ফিরিয়ে আনতে হবে এবং গণতন্ত্র উদ্ধার করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মো. সুলতানা মোল্লা, হাজী মো. শহিদুল্লাহ,হাজী মো. বিল্লাল হোসেন, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা, থানা বিএনপির সদস্য নজরুল ইসলাম মাদবর, মো. আনিসুর রহমান, কুতুবপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক মো. আনোয়ার হোসেন,দপ্তর সম্পাদক মো. আশরাফুল আলম হিমেল, কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি দিন ইসলাম দিলু, কুতুবপুর ইউনিয়ন জিয়া পরিষদের সভাপতি মো. আবু সাঈদ মাতবর, জেলা ছাত্রদল নেতা জুবায়ের আহমেদ জাবেদ, কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি নাদিম ইসলাম জয়,সাধারণ শামীম আহাম্মেদ প্রমূখ।

Back to top button