সারাদেশ

ওসমান পরিবারের জন্য দোয়া চাইলেন সাজনু

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু বলেছেন, জনগণের প্রাণপ্রিয় এমপি শামীম ওসমানের ছেলে বর্তমান যুবকদের অহংকার অয়ন ওসমানের সহযোগিতায় আপনাদের ঈদ সামগ্রী আয়োজন করা হয়েছে। আপনারা তাদের জন্য মন খুলে দোয়া করবেন। শামীম ওসমান সাহেব সব সময় চিন্তা করেন, সকলকে নিয়ে তিনি কিভাবে ঈদ করা যায়। সেই জন্য তিনি প্রতি ঈদে তার নেতা-কর্মীদের নিয়ে আপনাদের পাশে দাড়িয়ে থাকার নিদের্শ দেন। সকলকে একত্রে নিয়ে তিনি ঈদগাহে বড় জামাতের ব্যবস্থা করে থাকেন, এবারো করা হয়েছে বৃহত্তর পরিসরে। এর পাশাপাশি অসহায় গরীব মানুষদের মুখে কিছু খাবার তুলে দেয়ার ব্যবস্থা করে থাকেন। তার যোগ্য সন্তান অয়ন ওসমানও তার বাবা মত মানুষের পাশে দাড়িয়েছেন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এমপি শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের সকলের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি দেশের মানুষের জন্য সব সময় পরিশ্রম করে যাচ্ছেন। তিনি দুখী মানুষের পাশে দাড়ানোর জন্য সকল নেতা-কর্মীদের নিদের্শনা দিয়েছেন। ওসমান পরিবারের সেলিম ওসমান এমপি, শামীম ওসমান এমপি ও তাদের উত্তরসূরি অয়ন ওসমানের জন্য আপনারা দোয়া করবেন, তারা যেন আপনাদের পাশে সব সময় থাকেন। 

নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সভাপতি মোঃ লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ফতুল্লা ইউনিয়ন ৫নং ওয়ার্ড মেম্বার মাসুদ প্রধান, কুতুবপুর ইউপি ৯নং ওয়ার্ড মেম্বার রঞ্জু মেম্বার, সাবেক ছাত্র নেতা ইমু মৃধা ও রাহাত প্রমুখ।

Back to top button