সারাদেশ

আমেরিকা ইউরোপের মাথাব্যাথা সেন্টমার্টিন বঙ্গোপসাগর : শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছে সারা বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। সারা পৃথিবীতে ৩৩টি দেশে নির্বাচন হচ্ছে ওই আমেরিকা ইউরোপের মাথাব্যাথা নাই। একমাত্র বাংলাদেশের নির্বাচন নিয়ে তাদের মাথাব্যাথা। কারণ ওরা আমাদের সেন্টমার্টিন ও বঙ্গোপসাগর চায়। ওরা বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চায়। আগামী দিনে বাংলাদেশের ভবিষৎ তারা নষ্ট করতে চায়। তারা ওই জামায়াত বিএনপিকে নিয়ে আরও একটি ষড়যন্ত্র করছে।

নারায়ণগঞ্জের ফতুল্লায় জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম মৃত্যুবাষির্কী উপলক্ষে শুক্রবার (১৮ আগষ্ট) বিকালে এক শোক সভায় এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমাদের নেতা একেএম শামীম ওসমানের এখানে উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু বিশেষ একটি টেলিফোনের কারণে তিনি এখানে আসেননি। কারণ তিনি মনে করেছেন সেই টেলিফোনটা বেশি জরুরি। সেটা আপনার ভাগ্য পরিবর্তনের জন্য বাংলাদেশের জন্য জরুরি। সে জরুরি প্রয়োজনের কারণে তিনি আজ আসতে পারেননি আমাদের মাধ্যমে আপনাদের কাছে ক্ষমা চেয়েছেন।

নিজাম বলেন, আমরা রাস্তায় নেমেছি। জানি না ঘরে ফিরে যেতে পারবো কীনা। আমরা সত্যের জন্য যুদ্ধে নেমেছি। জানি না ঘরে ফিরতে পারবো কীনা। আপনাদের সমর্থন ও দোয়া চাই। বঙ্গবন্ধু ও তার পরিবার যাদের নির্মামভাবে হত্যা করা হয়েছে তাদের জন্য দোয়া করবেন।

জাতীয় শোক দিবস স্মরণে ফতুল্লার কুতুবপুর ও সাইনবোর্ডে দিনব্যাপী দলীয় কর্মসূচীতে যোগ দেন শাহ নিজাম। এসব স্থানে দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ, শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

Back to top button