রাজনীতি

এই ফতুল্লা থেকেই স্বৈরাচারী সরকার পতনের ঘন্টা বাজবে-এড. আব্দুল বারি ভূইয়া

এই ফতুল্লা থেকেই স্বৈরাচারী সরকার পতনের ঘন্টা বাজবে-এড. আব্দুল বারি ভূইয়া

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা বিএনপির নবনির্বাচিত সাধারণ সম্পাদক এড. আব্দুল বারি ভূইয়া বলেন, এই ফতুল্লা থেকেই স্বৈরাচারী সরকার পতনের ঘন্টা বাজবে, আজ থেকে এই শপথ করতে চাই। আমাদের আর পিছনে ফেরার জায়গা নাই এই সরকার’কে আর সময় দেওয়া যাবে না।

মঙ্গলবার (১৩ জুন) সকালে ফতুল্লা থানার আওতাধীন কুতুবপুর ইউনিয়নে অবস্থিত মীর কুঞ্জ পার্টি সেন্টারে ফতুল্লা থানা বিএনপির সম্মেলনে উপস্থিত হয়ে তিনি এ-সব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আমি আরেকটা কথা বলতে চাই আগামী দিনে এই ফতুল্লায় আপনাদের নেতৃত্ব দেওয়ার জন্য আমাকে ও টিটু’কে যদি দায়িত্ব দেন তাহলে আপনাদের সকলকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে রাজ পথে আন্দোলন সংগ্রাম করে এই স্বৈরাচারী সরকারকে পতন ঘটাবো। আর আমি যেহেতু আইনজীবী তাই ওয়াদা করছি কোনো রাজনৈতিক মামলায় কোনো রাজনৈতিক কর্মীর টাকা দিতে হবে না, আমি ফ্রীতে মামলা করে দিবো।

সম্মেলনে ফতুল্লা থানা বিএনপির নবনির্বাচিত সভাপতি শহিদুল ইসলাম টিটু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মোহাম্মদ গিয়াসউদ্দিন, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু,বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, মোশাররফ হোসেন।

আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপি নেতা অধ্যাপক খন্দকার মনিরুল ইসলাম, হাজী শহীদুল্লাহ্, মো. সুলতানা মোল্লা, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো. বাবুল আহমেদ, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ফতুল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি হাসান মাহমুদ পলাশ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাঈনুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক আরিফ মন্ডল ও এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সভাপতি এড. আলমগীর হোসেন।

 

Back to top button