সারাদেশ

৫ দিনের কর্মসূচি ঘোষণা করলো মহানগর যুবদল

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ৫দিনব্যাপী কর্মসূচির ঘোষণা করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে শহরের কিল্লারপুলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কার্যালয়ে মহানগর যুবদলের আওতাধীন সকল থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতৃবৃন্দদের নিয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভা্য় আগামী ৩০মে থেকে ৩জুন পর্যন্ত মহানগর যুবদলের আওতাধীন নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ, বন্দর ও বন্দর উপজেলা এবং মহানগরের ২৭টি ওয়ার্ডের যুবদলের নেতাকর্মীদের সকলের সম্মতিক্রমে পৃথক পৃথক ভাবে ৫দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে আলোচনা সভা, কুরআন খানি, ফাতেহা পাঠ, দোয়া মাহফিল ও অসহায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ।

এছাড়াও সভায় কারাবন্দী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন, যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান মহানগর যুবদলের নেতাকর্মীরা। এবং অবিলম্বে এসকল মিথ্যা মামলা প্রত্যাহার করে নিংর্শত মুক্তির দাবিও জানান তারা।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধানের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, মঞ্জুরুল আলম মুছা, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদসহ প্রমুখ।

Back to top button