সারাদেশ

সমাবেশে বিশাল শোডাউন দেবে সোনারগাঁ আওয়ামী লীগ

‘বজ্র কন্ঠে আওয়াজ তুলুন,’বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো’ এই শ্লোগানে বাংলাদেশ ও স্বাধীনতা বিরোধী দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আগামী ১৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের ইতিহাসের সর্বকালের সর্ববৃহৎ সমাবেশ করতে যাচ্ছেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের প্রভাবশালী সাংসদ একেএম শামীম ওসমান। আর সেই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান।

এদিকে নারায়ণগঞ্জে এমপি শামীম ওসমানের সমাবেশ মানে লক্ষ লক্ষ নেতাকর্মীদের জমায়েত। ফলে এমপি শামীম ওসমানের জনসভাকে ঘিরে ব্যাপক প্রস্ততি নিয়েছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ।সমাবেশে সর্বোচ্চ নেতাকর্মীদের নিয়ে নারায়ণগঞ্জের ইতিহাসের সর্বকালের সর্ববৃহৎ বিশাল শোডাউন করবে বলে জানিয়েছেন সোনারগাঁ আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ কায়সার হাসনাত বলেছেন, ১৬ তারিখে কি হবে আমরা ১৬ তারিখে দেখাবো। আমরা সোনারগাঁ আওয়ামী লীগ পরিক্ষা দিতে দিতে এখানে এসেছি। আমরা সেদিন প্রমাণ করবো সোনারগাঁ আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে আগামীতেও থাকবে। ওইদিন স্মরণকালের সর্ববৃহৎ মিছিল নিয়ে আমরা সমাবেশে উপস্থিত হবো।

১৬ সেপ্টেম্বর সোনারগাঁয়ের ইতিহাসে আমরা সর্বোচ্চ শোডাউন করবো জানিয়ে সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুম বলেন, শামীম ভাইয়ের সমাবেশ মানে নতুন নতুন ইতিহাস সৃষ্টি হয়। এবারের নারায়ণগঞ্জের ইতিহাসের সর্বকালের সর্ববৃহৎ বিশাল সমাবেশের আয়োজন করা হয়েছে। শনিবার শামীম ভাইয়ের জনসভায় ১০হাজার নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করবো ইনশাল্লাহ।

সোনারগাঁ আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু বলেন, শামীম ভাইয়ের বিশাল সমাবেশে আমরা সোনারগাঁ যুবলীগ নেতাকর্মীদেরকে নিয়ে অংশগ্রহণ করবো।

নবগঠিত সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের কমিটির সভাপতি রাশেদুল ইসলাম রাসেল ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জামাত বিএনপি যাতে করে নতুন করে আবারও ১৪ সালের মতন জ্বালাপোড়াও না করতে পারে তার জন্যই সাংসদ শামীম চাচার আহবানে ডাকা এই সমাবেশকে আমরা সফল করতে বদ্ধপরিকর। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে জামাত বিএনপি’র সকল নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়াবো। ওইদিন সোনারগাঁ আওয়ামী লীগের সাথে ঐক্যবদ্ধ হয়ে সমাবেশে যোগদান করবো।

Back to top button