সারাদেশ

যে ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বইছে সমালোচনার ঝড়

সম্প্রতি একটি অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের সরকারদলীয় সাংসদ ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবুর পরিবারের সঙ্গে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রূপগঞ্জের মোস্তাফিজুর রহমান দিপু ভূঁইয়ার পরিবারের একটি অন্তরঙ্গ হাস্যোজ্জ্বল ছবি ভাইরাল হয়েছে।

গত ২৬ মে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এ নিয়ে নারায়ণগঞ্জ তৃনমূল বিএনপির মধ্যে আলোচনা সমালোচনার ঝড় উঠেছে। এ ঘটনায় সরকার দলীয় এমপির সঙ্গে আঁতাত করে বিএনপির রাজনীতি করে এমন সুবিধাবাদী নেতাদেরকে দল থেকে বহিষ্কার করার দাবি জানান তারা।

ছবিতে দেখা যায়, আমানত শাহ গ্রুপের স্বত্বাধিকারী হেলাল সাহেবের ছেলে ও সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এর মেয়ের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে হুইপ বাবুর সহধর্মিণীকে দিপু ভূঁইয়ার সহধর্মিনী জড়িয়ে ধরেছেন এবং হুইপ বাবু ও দিপু ভূঁইয়া পাশাপাশি অন্তরঙ্গভাবে দাড়িয়ে এক ফ্রেমে ছবি তুলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন তৃণমূল নেতাকর্মী বলছেন, দলের স্বার্থে নিজেদের প্রানের মায়া ত্যগ করে জেল জুলুম উপেক্ষা করে আমরা রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছি। অথচ দলের কেন্দ্রীয় নেতা হওয়া সত্বেও মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপুর মতো নেতারা নিজেদের স্বার্থ হাসিলের জন্য সরকারী দলের শীর্ষ নেতাদের সাথে গোপন আঁতাত রক্ষা করে চলে। আড়াই হাজার বিএনপি বিগত ১৫ বছর সবচেয়ে বেশি নির্যাতিত হয়েছে বর্তমান জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবুর মাধ্যমে। আর সেই সাংসদের সাথে বিএনপির কেন্দ্রীয় নেতা দিপু ভুঁইয়ার স্বপরিবারে এমন আন্তরিকতা আমাদের তৃণমূলের মনে রক্তক্ষরণ ঘটিয়েছে।

 

Back to top button