সারাদেশ

‘৩০ দিন মাঠে থাকলে বিএনপির অস্তিত্ব থাকবে না’

বিএনপির প্রধান আঘাত তফসিলের পরে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। তিনি বলেন, তফসিল ঘোষনা হবার পর ওরা বাংলাদেশের বিভিন্ন শক্তির বিনিময়ে এনআরকি করার সৃষ্টি করবে। আমরা ২৮ তারিখ থেকে মিনিমাম ৩০ দিন মাঠে থাকলে ওদের অস্বিস্ত থাকবে না। ওদের মনোবল ভেঙ্গে যাবে।

বৃহস্পতিবার ( ১৯ অক্টোবর ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সার্কিট হাউসে আয়োজিত এক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

আগামী ৪ঠা নভেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ এ বর্ধিত সভার আয়োজন করে।

তিনি বলেন, ভুল-ত্রুটি সবার আছে, আসেন আগামী ২টা মাস আমরা সবাই এক থাকি। আমরা যদি এক থাকি পৃথিবীর কোন বড় শক্তি, বাইরে থেকে আইসাও আমাদের কিচ্ছু করতে পারবে না। আজকে থেকে কেউ কাউকে কটাক্ষ কইরেন না। ওমুক ভালো, ওমুক খারাপ; দরকার নাই। যার মুখে বঙ্গবন্ধু আছে, জয় বাংলা আছে আমরা সবাই একটা পরিবার; শেখ হাসিনা হচ্ছে আমাদের অভিভাবক। পদ পদবির গুষ্টি মারি। পদ-পদবি দিয়ে কি করবেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

সভায় অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ-১ আসনের সাংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জি এম আরমান, সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুম, মোশাররফ হোসেনসহ জেলা ও মহানগর আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button