সারাদেশ

বিএনপি মরণ কামড় দিবে : শামীম ওসমান

‘শকুনরা মাথাচাড়া দিয়ে উঠেছে’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমান।তিনি বলেন, কবে যে এই দেশটা ভালো হবে, কবে এই দেশটা ওই শকুনদের হাত থেকে রক্ষা পাবে সেটা বুঝতে পারছি না। ওই শকুনরা আবারো মাথাচারা দিয়ে এসেছে।এটা আমাদের মাতৃভূমি, এই মাতৃভূমিকে তারা আবারো হত্যা করতে চায়। এই মাতৃভূমিকে হত্যা করতে হলে যেভাবে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো, সেভাবে শেখ হাসিনাকেও হত্যা করতে হবে। শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ না, শেখ হাসিনা আমাদের আপনাদের বাচ্চাদের ভবিষ্যত।

সোমবার (৩১ জুলাই) বিকেলে নগরীর খানপুর হসপিটাল রোডে আয়োজিত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, ওরা একটি মরণ কামড় দিবে। এই কামড়টা কিন্তু ক্ষমতায় যাওয়ার জন্য না, ওরা নির্বাচনটাকে বন্ধ করতে চায়। কারণ ওরা জানে, নির্বাচন করে ওরা ক্ষমতায় আসতে পারবে না। ওরা স্কব্ধ করতে চায় শেখ হাসিনাকে। এমপি ইলেকশন করবো কি না, সেটা আমার কাছে কোন ব্যপার না। আমার কাছে ব্যাপার শেখ হাসিনাকে আমার ক্ষমতায় আনতে হবে; বাংলাদেশকে বাঁচানোর জন্য।

তিনি আরও বলেন, সামনে কঠিন সময় আসছে এবং আঘাত করা হবে। নারায়ণগঞ্জ তৈরি হন। কে কি করবে আমরা জানি না। আমরা নারায়ণগঞ্জ, আমাদের তৈরি হতে হবে। আমেরিকার মাটিতে এক-দেড়’শ থাকার পরেও ছাড় দেই নাই, বাংলাদেশে কি ছাড় দিবো। বয়স যাই হইসে, এখন আর চিন্তা করি না।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম। প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু ও উদ্বোধক ছিলেন স্বেচ্ছাসেবক লীগের গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বাবু চন্দন শীলসহ প্রমুখ।

Back to top button