সারাদেশ

জনগন ছাত্রলীগকে দাঁত ভাঙ্গা জবাব দিবে : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, এ সরকার নারায়ণগঞ্জকে অশান্ত করে গোলা পানিতে মাছ শিকার করতে চায়। আওয়ামী লীগ সব সময় বাঁকা পথে চলতে বিশ্বাস করে। তারা আজকে প্রশাসনকে ব্যবহার করে। তারা এখনো তাদের নির্যাতন বিএনপির উপর অব্যাহত রেখেছে।

সন্ত্রাসী ছাত্রলীগ বাহিনীর নৃশংস হামলার শিকার মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক ও তোলারাম কলেজ বিশ্ববিদ্যালয়ের সদস্য সচিব আজীজুল ইসলাম রাজীবের উপর হামলার প্রতিবাদে শনিবার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

সাখাওয়াত বলেন, রাজিবকে অপহরণ করে তাকে অমানবিক নির্যাতন করেছে। রাজিবের চোখ তুলে নেওয়ার জন্য চেষ্টা করেছে। তারা রাজিবের একটি পা ভেঙ্গে দিয়েছে ও মাথা ফাঁটিয়ে দিয়েছে। রাজিব একজন মেধাবী ছাত্র ও সুস্থ মানুষ। আজকে রাজিবকে তুলে নিয়ে সরকারের ছাত্রলীগ নারায়ণগঞ্জবাসীকে যে ধরণের বার্তা দিতে চায় সে বার্তা সরকারের জন্য বুমেরাং হয়ে দেখা দিবে। আজকে সারা বাংলাদেশের মানুষ জেগে উঠেছে গুম খুনের বিরুদ্ধে।২০১৪ সালে যখন সাত খুন হয়েছিলো তখন নারায়ণগঞ্জের মানুষ কিন্তু জেগে উঠছিলো। ঠিক একইভাবে সরকারের ছাত্রলীগের বিরুদ্ধে আবারও জেগে উঠবে এবং দাঁত ভাঙ্গা জবাব দিবে।

নিরপেক্ষভাবে তদন্ত করে সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রশাসনকে উদ্দেশ্য করে তিনি বলেন, অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করুন ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন। অন্যথায় সাধারন মানুষ ও বিএনপির অঙ্গ সংগঠন তাদেরকে যেখানে পাবে সেখানে বিচারের ব্যবস্থা করবে।

বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, এইচ এম আনোয়ার প্রধান, মাসুদ রানা, মামহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম আহ্বায়ক শাহেদ, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগরসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button