সারাদেশ

ঘূর্ণিঝড় রেমালের আঘাত নারায়ণগঞ্জে, বিএনপি’র সমাবেশ স্থগিত

২৭ মে প্রেসক্লাব সংলগ্ন ভাষা সৈনিক সড়কে সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনের মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ করার ঘোষণা দিয়েছিল নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি। নারায়ণগঞ্জ বিএনপি জানিয়েছে, ঘূর্ণিঝড় রেমালের বৈরী আবহাওয়ার কারণে এই সমাবেশ কর্মসূচি স্থগিত করা হয়েছে।

এর সত্যতা নিশ্চিত করে জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেছেন, ২৭ মে সমাবেশ করার সিদ্ধান্ত ছিল। কিন্তু ঘূর্ণিঝড় রেমালের বৈরী আবহাওয়ার কারণে সমাবেশ পেছানো হয়েছে। আগামী ৩০ মে পর্যন্ত স্থগিত করা হয়েছে। এই কর্মসূচির তারিখ পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

এর আগে ২৬ মে প্রেসক্লাব সংলগ্ন ভাষা সৈনিক সড়কের সামনে সমাবেশ করার ঘোষণা দেয় নারায়ণগঞ্জ বিএনপি। সাবেক সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিনের মুক্তির দাবিতে এ সমাবেশের কর্মসূচি নেয় জেলা ও মহানগর বিএনপি। 

উল্লেখ্য, গত রোববার জেলার ৫টি থানার বিভিন্ন মামলায় সাবেক এই এমপির জামিন না মঞ্জুর করা হয়। এরপর বেলা সারে ১১টার দিকে তাকে পুনরায় কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। ১২টি মামলার মধ্যে ৪টি মামলা ফতুল্লা মডেল থানার, ৪টি সিদ্ধিরগঞ্জ থানার, ২টি সোনারগাঁ থানার, ১টি বন্দর থানার ও একটি রূপগঞ্জ থানার মামলা রয়েছে বলে জানা গেছে।

Back to top button