রাজনীতি

যেখানে শেখ মুজিবুর ব্যর্থ সেখানে জিয়াউর রহমান সফল ছিলো-বিএনপি নেতা রুহুল আমিন

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য মো. রুহুল আমিন বলেন, স্বাধীনতার পরবর্তী সময়ে বাংলাদেশের যে দুর্ভিক্ষ শুরু হয়েছিলো। তাই জাতির প্রয়োজনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান মাটি ও মানুষের টানে দেশের দায়িত্ব নিয়েছিলেন। যেখানে শেখ মুজিবুর ব্যর্থ সেখানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান সফল ছিলো। অচিরেই আমাদের আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এই সরকারকে হটিয়ে বিএনপি সরকার গঠন করা হবে।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা এলাকায় জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাগর সিদ্দিকীর উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্যে তিনি এ-সব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আপনারা জানেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এদেশের স্বাধীনতার ঘোষণা করেছে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান রণাঙ্গনে যুদ্ধ করেছে আর শেখ মুজিবু পাকিস্তানের কারাগারে বন্দী ছিলো।

আলোচনা সভায় জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাগর সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু, এসময় আরও উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হাজী মোহাম্মদ শহীদুল্লাহ্,ফতুল্লা থানা যুবদলের সদস্য সচিব মো. সালাউদ্দিন, কুতুবপুর ইউনিয়ন জিয়া পরিষদের সভাপতি আবু সাঈদ মাতবর সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Back to top button