সারাদেশ

মাসুম চেয়ারম্যানের চাচার জানাজায় মানুষের ঢল

সোনারগাঁ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের চাচা ও পিরোজপুর আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল ইসলামের জানাজা সম্পন্ন হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) বেলা ১২টার দিকে মেঘনা শিল্পনগরী স্কুল অ্যান্ড কলেজ মাঠে নামাজের জানাজা সম্পন্ন হয়। তার জানাজায় হাজার হাজার মানুষের ঢল নামে। পরে তাকে জানাজা শেষে ঝাউচর কবরস্থানে দাফন করা হয়।

এসময় জানাজায় অংশগ্রহণ করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে নৌকার মনোনিত প্রার্থী কায়সার হাসনাত, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গভেষনা উপ-কমিটির সদস্য এ.এইচ.এম. মাসুদ দুলাল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, নিহত নুরুল ইসলামের ছেলে পাপ্পু সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।

এর আগে প্রবীণ এ আওয়ামী লীগ নেতার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন কায়সার হাসনাত। তিনি মরুহুম নুরুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, কুড়িল বিশ্বরোডগামী বেপরোয়া গতির একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এসময় কাঞ্চনগামী আরেকটি প্রাইভেটকারের সাথে সেটির সংঘর্ষ হয়। এতে নিহত হন সোনারগাঁ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের চাচা ও পিরোজপুর আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম।

Back to top button