সারাদেশ

এমপি কায়সারকে কুরুচিপূর্ণ মন্তব্য থানায় জিডি

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসানাতের নামে কুরুচিপূর্ণ ও মানহানিকর বক্তব্য দেওয়ায় সোনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী গাজী মুজিবুর রহমানের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন সোনারগাঁ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর।

বুধবার (১৫ মে) সোনারগাঁ থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন শফিকুল ইসলাম সাগর। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ডিউটি অফিসার তানিয়া আহম্মেদ। 

জিডি সূত্রে জানা গেছে, গত ১৪ মে বিকাল ৫টার দিকে পৌরসভায় চেয়ারম্যান পদপ্রার্থী কালামের উঠানবৈঠকে গাজী মজিবুর এমপি কায়সারের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, ভোটের বেপারি হইয়েন না, ভোটের বেপারি হয়ে সুবিধা করতে পারবেন না। মানুষ এখন অনেক সচেতন। সাধারন জনগণ সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে ভুল করে না।

সাগর তার দায়ের করা সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছেন, বিবাদী গাজী মজিবুর রহমান বিভিন্ন সময় বিভিন্ন ফেইসবুক আইডি দিয়ে বিভিন্ন ধরনের কুরুচিপূর্ন এবং হুমকী মূলক বিভিন্ন মন্তব্য করে মানহানি হুমকী দিচ্ছে। গত ১৪ মে বিকাল ৫টার দিকে বিবাদী ফেইসবুক আইডি (Gazi Mobaraki) হইতে রাজনৈতিক বিশেষ নেতাদের নামে বিভিন্ন উশৃংখল এবং হুমকী স্বরূপ মন্তব্য দিয়া পোস্ট করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামানের ফোনে একাধিকবার কল করা হলে তিনি কলটি রিসিভ করেননি। যার ফলে তার বক্তব্য সংযুক্ত করা যায়নি। 

Back to top button