Uncategorized

আমার রাজনীতি শুরু কাঁচপুরের আন্দোলন দিয়ে : এমপি কায়সার

নারায়ণগঞ্জ-৩ আসনের নবনির্বাচিত এমপি ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত বলেছেন, সোনারগাঁয়ের রাজনীতিতে কাঁচপুর ইউনিয়নে ঐতিহ্য ও ইতিহাস রয়েছে। ব্যক্তিগতভাবে আমার রাজনীতির সূচনা কাঁচপুরের আন্দোলন দিয়ে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় রূপায়ন মাঠে কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন তিনি।

কায়সার আরও বলেন, কাঁচপুর ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীরা অনেক ষড়যন্ত্রের শিকার হয়েছে। তারা কখনো নিরাশা ও তাদের আদর্শ থেকে একচুল পিছপা হয়নি।

নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা অনেক চ্যালেঞ্জ-অনেক বিবেচনা-অনেক বিশ্লেষণ-অনেক অঙ্ক কষে ও অনেক ষড়যন্ত্র ভেদ করে আমাকে নমিনেশন দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছেন। আপনারা শেখ হাসিনার ও আওয়ামী লীগের সম্মান রেখেছেন। আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতা মৃত্যুর আগ পযর্ন্ত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের কোষাদক্ষ মাহাবুব খান, সাবেক জেলা পরিষদের সদস্য হাজী নূরে আলম খান, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম লিটন খাঁন, কাঁচপুর শিল্পাঞ্চল কমিটির শ্রমীকলীগ সভাপতি আব্দুল মান্নান মেম্বার, কাঁচপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল হক মাস্টার, ইউনিয়ন যুবলীগ সভাপতি মাহাবুব পারবেজসহ প্রমুখ।

Back to top button