সারাদেশ

বন্দরে নৈশপ্রহরী হত্যায় থানায় মামলা

বন্দরে ছুরিকাঘাতে নির্মাণাধীন ভবনের নৈশ প্রহরী জয়নাল উদ্দিন (৬৮) নিহতের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।২৩ জুলাই রাতে নিহতের মেয়ে রোকসানা আক্তার বাদী হয়ে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন তিনি।

নিহত জয়নাল উদ্দিন বন্দর থানার ২১ নং ওয়ার্ডের সোনাকান্দা কবরস্থান রোড এলাকার মৃত জব্বার মিয়ার ছেলে।

এর আগে গত শনিবার (২২ জুলাই) দিবাগত রাত ৩টা থেকে সাড়ে ৩টার মধ্যে যে কোন সময়ে বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগর নামাপাড়াস্থ জনৈক রাসেল মিয়ার নির্মানাধীন ভবনে ওই ছুরিকাঘাতের ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে হত্যা মামলার বাদিনী রোকসানা আক্তার জানান, গত ৭ মাস ধরে একই এলাকার জনৈক সেলিম মিয়ার ছেলে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক কর্মকর্তা রাসেল মিয়ার মালিকাধিন দ্বিতল ভবনে নির্মাণ কাজ চলছে।এ সুবাদে ভবনের নির্মাণ সামগ্রী মালামাল দেখবাল করার জন্য আমার বাবা জয়নাল উদ্দিন উল্লেখিত নির্মানাধীন ভবনে নৈশ্য প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছে।এর ধারাবাহিকতায় গত শুক্রবার রাত ৩ টা থেকে সাড়ে ৩টার মধ্যে যে কোন সময় অজ্ঞাত নামা দুস্কৃতিকারীরা নির্মানাধীন ভবনে অনাধিকার ভাবে প্রবেশ করে আমার বাবাকে এলাপাতারী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী মুমুর্ষ অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেক হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার বেলা ১২টায় আমার বাবা মৃত্যুবরণ করে।

বন্দর থানার অফিসার ইনর্চাজ মো. আবু বকর সিদ্দিক জানান, নৈশ প্রহরী নিহতের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। মামলার তদন্তকারি কর্মকর্তা হত্যাকান্ডের রহস্য উদঘাটনসহ প্রকৃত আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

Back to top button