টপ নিউজ

খালেদা জিয়া সুস্থ হওয়ায় বিএনপি নেতাদের মন খারাপ : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে নেতাকর্মীরা দেশব্যাপী আন্দোলন করছিল। অথচ খালেদা জিয়া দেশেই চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি চলে গেছেন। এতে বিএনপির নেতাকর্মীদের এখন মন খারাপ। তারা মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়েছেন।

তাই এখন তারা আর কোনো আন্দোলনের ইস্যু খুঁজে পাচ্ছেন না।

 

রবিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে পৌর আওয়ামী লীগের সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরো বলেন, দেশের এই উন্নয়ন ও অগ্রগতি আরো অনেক বেশি হতে পারত, যদি বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে বিদেশে ষড়যন্ত্র না করত। তারা বিদেশে যড়যন্ত্র করেছে সেটি প্রকাশ পাওয়ার পর এখন চুপ হয়ে গেছে।

সম্মেলন প্রসঙ্গে তিনি বলেন, যারা পিঠ বাঁচানোর জন্য দল করে, সম্পদ রক্ষার জন্য দল করে, শুধুমাত্র নেতা হওয়ার জন্য দল করে, বিরোধী দল করেনি, জেল-জুলুম, অত্যাচার-নির্যাতন ভোগ করেনি, শুধু টাকার জোরে নেতা হতে চায় তাদের বিষয়ে সর্তক থাকতে হবে। ভুলেও তাদের নেতৃত্বে আনা যাবে না। যারা দুঃসময়ে দলের পাশে ছিল আগামীতেও থাকবে শুধু তাদেরই নেতৃত্বে আনতে হবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপত্বিতে সম্মেলনের প্রথম অধিবেশনে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. কে এম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ-১ আসনের এমপি তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ-২ আসনের এমপি ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ আসনের এমপি ডা. আব্দুল আজিজ সরকার, সিরাজগঞ্জ-৬ আসনের এমপি মেরিনা জাহান কবিতাসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। সন্ধ্যায় এ সংবাদ লেখা পর্যন্ত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সন্মেলনের দ্বিতীয় অধিবেশন চলছিল।

Back to top button