সারাদেশ

খালেদা জিয়ার সুচিকিৎসা সরকার দেশেও বাহিরে দেয়নি : গিয়াসউদ্দিন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, জিয়াউর রহমান জাতির ক্লান্তিলগ্নে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন এবং বিধ্বস্ত বাংলাদেশকে একদিন নেতৃত্ব দিয়ে বিশ্বের দরবারে গৌরব উজ্জ্বলে পৌছে দিয়েছেন।তার স্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া আন্দোলন সংগ্রাম করে দেশের গনতান্ত্রিক আন্দোলনে মূল্যবান অবদান রেখেছেন। রাষ্ট্র পরিচালনা করে দেশের মানুষের কল্যানে ব্যাপক ভূমিকা পালন করেছেন।

বুধবার (১৬ আগষ্ট) সিদ্বিরগঞ্জে আয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করে সিদ্বিরগঞ্জ ও ফতুল্লা থানা বিএনপি।

খালেদা জিয়াকে মিথ্যা মামলায় শাস্তি দিয়ে কারাবন্দি করে রেখেছেন উল্লেখ করে গিয়াসউদ্দিন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া একজন অসুস্থ রোগী। দীর্ঘদিন যাবৎ রোগে আক্রান্ত। সুচিকিৎসার জন্য আবেদন করা হলে সরকার দেশেও করে নাই এবং বাহিরে যাওয়ার সুযোগ দেয়নি। অথচ সরকারী দলের যেকোনো নেতাকর্মী বিদেশে গিয়ে সেবার আশ্রয় নেয়।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মনিরুল ইসলাম, সহ-সভাপতি সুলতান মাহমুদ মোল্লা, সহ-সভাপতি খন্দকার আলা উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি আব্দুল্লা আল মামুন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি মো. সেলিম মাহমুদ, সহ-সভাপতি মো. ডিএইচ বাবুল, সহ-সভাপতি মোস্তফা কামাল, সহ সভাপতি এড. মো. মাসুদুজ্জামান মন্টু, সাংগঠনিক সম্পাদক মো. আকবর হোসেন, সহ সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন, সহ-সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন স্বাধীনসহ ইউনিয়ন ও  ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দরা।

Back to top button