রাজনীতি

সিদ্ধিরগঞ্জে বিএনপির প্রতিবাদ সমাবেশ ও মিছিল

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধি, পুলিশের গুলিতে নূরে আলম ও আব্দুর রহিমের মৃত্যুর প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও অঙ্গসংগঠন। কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসেবে বুধবার (২৪ আগস্ট) বিকেল ৩ টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শিমড়াইল মোড়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি পালন করা হয়।

সভাপতির বক্তব্যে মাজেদুল ইসলাম বলেন, সৈরাচারি অবৈধ সরকার শেখ হাসিনাকে বলছি, আপনি ইচ্ছা করলেও বিএনপিকে বাংলাদেশ থেকে নিশ্চিহ্ন করতে পারবেন না। এই সরকার বিএনপির জন্য আতঙ্কে আছে, আমরা এক হলে পালানোর পথ পাবেন না।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ-সম্পাদক ও নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, বিএনপি রাজপথে ছিল রজপথে থাকবে। আজকের দাবি কোন বিএনপির দাবি নয়, দেশের জনগণের দাবি। আমরা আন্দোলনের মাধ্যমে তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করবো। আমরা রক্ত দিয়েছি, প্রয়োজনে আরো রক্ত দেবো, গণতন্ত্রের মুক্তি হবে।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলামের সভাপতিত্বে এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ-সম্পাদক ও নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেনের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় শ্রমিক দলের সহ-অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় কৃষক দলের সদস্য গোলাম মোহাম্মদ কায়সার, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ডিএইচ বাবুল, মহানগর শ্রমিক দলের আহ্বায়ক এসএম আসলাম, মহানগর জাসসের সদস্য সচিব জাহাঙ্গীর হোসেন স্বাধীন, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিক দলের সভাপতি আকবর হোসেন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাবেক সভাপতি জয়নাল আবেদীন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কামরুল হাসান শরীফ, বিএনপি নেতা আবুল হোসেন, সেলিম মাহমুদ, আইয়ুব আলী মুন্সী, মোঃ হারুনর রশীদ, আব্দুল মোতালিব, মহিউদ্দিন সিকদার, যুবদল নেতা মাহবুব, দুলাল হোসেন, মহানগর ছাত্রদলের সহ সভাপতি কাউসার আহমেদ, ছাত্রদল নেতা হীরা, ইসমাইল হোসেন, মহিলা নেত্রী মিতালি প্রমুখ।

Back to top button