রাজনীতি

বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যার ঘটনা পৃথিবীর মধ্যে সবচেয়ে নিষ্ঠুরতম হত্যাকান্ড-ছগীর আহম্মেদ

বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যার ঘটনা পৃথিবীর মধ্যে সবচেয়ে নিষ্ঠুরতম হত্যাকান্ড-ছগীর আহম্মেদ

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছা‌সেবক লীগ নেতা এবং সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী ছগীর আহাম্মেদ বলেন, বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যার ঘটনা পৃথিবীর মধ্যে সবচেয়ে নিষ্ঠুরতম হত্যাকান্ড। তখন আল্লাহর রহমতে বঙ্গবন্ধু কন্যা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও শেখ রেহানা বেঁচে যান। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়াতে পেরেছে এক মাত্র শেখ হাসিনার জন্য।অনেক চড়াই উৎরাই পেরিয়ে মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আল্লাহ তায়ালা আমার নেত্রীকে বাঁচিয়ে রেখেছেন বঙ্গবন্ধুর আর্দশে মানুষের সেবা করার জন্য। বাংলাদেশকে নেতৃত্ব শুন্য করার অপচেষ্টা করা হয়েছিলো রাজাকারের গোষ্টিরা । এমনকি বঙ্গবন্ধুর হত্যার পরবর্তী সময়ে এই জঘন্য ঘটনার বিচার পর্যন্ত করতে দেয়া হয়নি। শুধু তাই নয় আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ২১ বার হত্যা করার চেষ্টা করেছে।

শুক্রবার (২৬ আগস্ট) বিকাল ৫টায় সোনারগাঁও পৌরসভার মুন্সির বাজার এলাকায় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে ছগীর আহাম্মেদ নিজেই ওই আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণের আয়োজন করেন।

ছগীর আহাম্মেদ আরও বলেন, আজ যারা এই দেশকে ব্যর্থ রাষ্ট্র বানাতে চায়, যারা দেশকে শ্রীলঙ্কার মতো দেখতে চায়; তারা কখনো মানুষের কথা চিন্তা করতে পারে না। যারা বঙ্গবন্ধুকে হত্যা করার চেষ্টা করেছে, যারা আমার নেত্রীকে ২১বার হত্যার চেষ্টা করেছে এই সকল ঘটনা একই সুতায় গাথা। আজ বিশ্ব বাজারে খাবারে যে দাম, সেই তুলনায় বাংলাদেশের খাবারের দাম কম বলা চলে। আর দেশে যারা এরকম পরিস্থিতি সৃষ্টি করছে তাদের কিভাবে প্রতিহত করতে হয় সেটা আওয়ামী লীগ ভালো করে জানে।

তিনি আরও বলেন, আমি এই সোনারাগাঁ পৌরাসভার প্রার্থী হয়েছি প্রায় দুই আড়াই বছর ধরে। আমি সোনারগাঁঢের মানুষের পাশে সবসময় থাকার চেষ্টা করেছি। করোনার সময় যতটুকু সামর্থ হয়েছে, আমি দেয়ার চেষ্টা করেছি। আমি আল্লাহর কাছে আপনাদের সেবা করার জন্য সোনারগাঁ পৌরসভার চেয়ারে বসার প্রার্থনা করি। যদি যোগ্য হই তাহলে বসবো, নয়তো বসবো না।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড. শামসুল ইসলাম ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ উপ কমিটির সাবেক সহ-সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল।

 

Back to top button