রাজনীতি

সামনে ষড়যন্ত্র হবে, মুক্তিযোদ্ধাদের নিয়ে মাঠে থাকবো : কায়সার

আওয়ামী লীগ মানে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা মানে আওয়ামী লীগ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

তিনি বলেন, বিভিন্ন জন বিভিন্ন কথা বলে। আমাদের মানতে হবে মুক্তিযোদ্ধা মানে বঙ্গবন্ধু, মুক্তিযোদ্ধা মানে বাংলাদেশ, আওয়ামী লীগ মানে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা মানে আওয়ামী লীগ। আওয়ামী লীগ ছাড়া মুক্তিযোদ্ধা চলে না, মুক্তিযোদ্ধাদের ছাড়া সংগঠন হিসেবে আওয়ামী লীগ চলতে পারে না।

জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে হত্যার হুমকির প্রতিবাদে ২৭ মে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ শেষে প্রধান বক্তার বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন।

সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সোনারগাঁ উপজেলার বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে শুরু হয়ে উপজেলা পরিষদ চত্তরে শেষ হয়।

মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে গর্বিত উল্লেখ করে কায়সার বলেন, আমি আজকে সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি হিসেবে নয় আজকে মুক্তিযোদ্ধা সংসদের উপদেষ্টা ও মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে গর্বিত। কারন এই পবিত্র সোনারগাঁয়ের মাটিতে আমার জন্ম। যেখানে বাংলাদেশের সব উপজেলা থেকে এখানকার মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ আছেন।

কায়সার আরও বলেন, মুক্তিযোদ্ধা ও তার সন্তানেরা আগামী সংসদ নির্বাচনের জন্য ঘরে বসে নেই। তারা প্রস্তুত। মুক্তিযোদ্ধা ছাড়া সামনে সংসদ নির্বাচন সম্পন্ন হবে না। আমরা ঐক্যবদ্ধ আছি। সামনে অনেক ষড়যন্ত্র হবে। বিএনপি জামায়াত সরকার আইনশৃঙ্খলার অবনতির জন্য সামনে নীলনকশা তৈরি করবে। আমরা মুক্তিযোদ্ধাদের নিয়ে মাঠে থাকবো।

সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সফল ডেপুটি কমান্ডার ওসমান গণির সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. শামসুল ইসলাম ভূইয়া।

আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সোহেল রানা, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি এড. নুরজাহান, যুব মহিলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরাসহ প্রমুখ।

Back to top button