রাজনীতি

সরকারকে যারা সহযোগিতা করছে তাদের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে হবে-মন্টু মিয়া

সরকারকে যারা সহযোগিতা করছে তাদের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে হবে-মন্টু মিয়া

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সভাপতি মো. মন্টু মিয়া বলেন, আপনারা আমাকে দিক নির্দেশনা দিবেন আমি শ্রমিক নেতা হিসাবে বলতে চাই বাংলাদেশর মধ্যে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক বান্ধব এলাকা। আপনারা যদি আমাকে দিক নির্দেশনা দেন ইনশাআল্লাহ আমাদের এই শিল্পপতিরা সরকারকে বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে আমাদের দেশকে ধ্বংস করে দিচ্ছে। এই ধ্বংসের হাত থেকে রক্ষা পেতে হলে সকল মেইল-কারখানা বন্ধ করে দেওয়ার ব্যবস্থা করতে হবে।

রবিবার (৮ জানুয়ারি) সকাল ১১টায় সিদ্ধিরগঞ্জ চিটাগাং রোড তাজমহল চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে বিএনপি ঘোষিত যুগপৎ আন্দোলনে ১০ দফা দাবি ও রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখা নিয়ে ব্যাখ্যা ও বিশ্লেষণ শীর্ষক আলোচনা সভায় উপস্থিত হয়ে শুভেচ্ছা বক্তব্যে তিনি এসব কথা বললে।

তিনি আরও বলেন, আজকে আমরা রাজপথ যদি না-কাঁপাতে পারি, রাজপথ যদি অচল না-করতে পারি তাহলে আমরা এভাবে মিটিং মিছিলের প্রোগ্রাম করে এই সরকারকে পতন ঘটানো যাবে না। পতন ঘটাতে হলে এই সরকারকে যারা সহযোগিতা করে টিকিয়ে রেখেছে তাদের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে হবে।

এসময় নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিবের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান এড. আহমদ আযম খান। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির, আজহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন, লুৎফর রহমান খোকা, জুয়েল আহম্মেদ, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক আহ্বায়ক আঃ হাই রাজু, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন শিকদার, সোনারগাঁ উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম টিটু, রূপগঞ্জ উপজেলা বিএনপি’র আহ্বায়ক মাহফুজুর রহমান হুমায়ূন, সদস্য সচিব বাছির উদ্দিন বাচ্চু, সোনারগাঁ পৌরসভা বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, গোপালদী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিলন, আড়াইহাজার পৌরসভা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান,কাঞ্চন পৌরসভা বিএনপির সভাপতি মজিবুর রহমান ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুব রহমার,জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সহিদুর রহমান স্বপন, সাবেক সহ-সভাপতি আমিনুল ইসলাম ইমন, যুগ্ম সম্পাদক রাসেল রানা, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া প্রমুখ।

Back to top button