সারাদেশ

যারা সম্মেলন নিয়ে খেলা খেলছেন এই খেলা বন্ধ করতে হবে-ইঞ্জিনিয়ার মাসুম

যারা সম্মেলন নিয়ে খেলা খেলছেন এই খেলা বন্ধ করতে হবে-ইঞ্জিনিয়ার মাসুম

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, যারা সম্মেলন নিয়ে খেলা খেলছেন এই খেলা বন্ধ করতে হবে। যারা এই সম্মেলনকে কেন্দ্র করে পিছনের দরজা নিয়ে রাজনীতিকে নষ্ট করতে চাচ্ছেন, তাদেরকে বিচারের আওতায় আনা উচিত। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনারগাঁও উপজেলায় একটা সুন্দর কমিটি উপহার দিয়েছেন। যারা এই কমিটির কার্যক্রমকে ব্যহত করতে চাচ্ছেন, যারা এই ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে তিনি এ-সব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, কমিটি কমিটির মতো করতে হবে, সম্মেলন সম্মেলনের মতো করতে হবে, আমরা পিরোজপুর ইউনিয়নে একটি সুশৃঙ্খলভাবে সম্মেলন করেছি। নিজের ওয়েট বজায় রেখে কাজ করতে হবে। পিছনে থাকা লোকগুলোই পিছনে টেনে ধরে আমরা এই ধরনের লোকগুলোকে চিনি। আগামী সম্মেলন গুলোতে যারা দল ভাংতে চান, দলের অগ্রযাত্রাকে ব্যহত করতে চান এই ধরনের লোককে কমিটিতে সুযোগ দেওয়ার সুযোগ নেই। যারা মঞ্চে থাকা নেতাদের সামনে বিশৃঙ্খলা করবে এই ধরনের কর্মী আমরা চাইনা। যারা গ্যাঞ্জাম করে বিশৃঙ্খলা করে পদ-পদবী পেতে চান তাদেরকে সুযোগ দেওয়া হবে না। প্রধানমন্ত্রী এতো সুন্দর একটা কমিটি দিয়েছেন, সবাইকে এই কমিটির আন্ডারে রাজনীতি করতে হবে। যারা প্রধানমন্ত্রীর দেওয়া কমিটি মানেন না বিশৃঙ্খলা করতে চান দয়া করে আমি মনে করি দলে না-থাকায় উচিত।

সভায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলার সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য ও যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটি সাবেক সাংগঠনিক সম্পাদক নাছরিন সুলতানা ঝরা, থানা আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল নিলু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শামসুজ্জামানসহ প্রমুখ।

Back to top button