রাজনীতি

আপনি কিসের আ.লীগ আপনি তো আপনার ভোটটা’ই দিতে পারেন নাই- বিএনপি নেতা আনোয়ার

আপনি কিসের আ.লীগ আপনি তো আপনার ভোটটা'ই দিতে পারেন নাই- বিএনপি নেতা আনোয়ার

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানার আওতাধীন কুতুবপুর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আলহাজ্ব মো. আনোয়ার হোসেন বলেন,আমি আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্য করে বলতে চাই আপনি আওয়ামী লীগ করেন কোনো সমস্যা নাই কিন্তু মানুষের ভোট দেওয়ার অধিকার টা ফিরিয়ে দেন। আপনি কিসের আওয়ামী লীগ নেতা আপনি তো আপনার ভোট টাই দিতে পারেন নাই। আপনাদের কাছে মানুষ কী চায়! বিদ্যুৎ চায় বিদ্যুৎ নাই, গ্যাস চায় গ্যাস নাই তাহলে কি দিবেন। যার ভোট সে দিবে মানুষের ভোটটা অতন্ত্য দিতে দেন। আপনারা নিজেদের ভোট নিজেরাই তো দিতে পারেন না তাহলে কিসের আওয়ামী লীগ করেন। আমাদের আন্দোলন টা হলো একটি নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন।

বুধবার (৩১ মে) বিকালে কুতুবপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে মাহমুদপুর এলাকায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে, দোয়া মাহফিল ও তোবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা’র বক্তব্যে তিনি এ-সব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, কিছু দিন আগেও আওয়ামী লীগ বলছে দেশে এতো পরিমাণ বিদ্যুৎ উৎপাদ হচ্ছে বিদ্যুৎ খরচ করার জায়গা নাই। আর এখন বিদ্যুৎ নাই এই তিন-চার মাসের মধ্যে বিদ্যুৎ শেষ ! কোথায় গেলো এই বিদ্যুৎ আমরা বিদ্যুৎ পায়না, গরমে মানুষ কোনো কিছু করতে পারচ্ছেনা। দেশের বিভিন্ন জায়গায় কলকারখানা বন্ধ হয়ে যাচ্ছে।

দোয়া মাহফিল ও তোবারক বিতরণ অনুষ্ঠানে কুতুবপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আবুল হোসেন পায়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম হিমেলসহ ১নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Back to top button