রাজনীতি

যতদিন শেখ হাসিনার হাতে আছে দেশ ততদিন বাংলাদেশ নিরাপদ-ছাত্রলীগ নেতা রাসেল মোল্লা

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাসেল মোল্লা বলেন, যতদিন শেখ হাসিনার হাতে আছে দেশ ততদিন বাংলাদেশ নিরাপদ। আজ আমরা কত উন্নতশীল দেশ শ্রীলংকার মতো দেশ আমাদের কাছে সাহায্য চাই। আমরা এখন অনেক দেশকে ছাড়িয়ে গেছি। আর এটা সম্ভব হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

শুক্রবার (২ এপ্রিল) রাতে কুতুবপুর ইউনিয়নের নন্দালালপুর প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, যারা এই খেলার আয়োজন করেছে তাদেরকে আমি ধন্যবাদ জানাই। এখন আনাচে কানাচে মাদকের ছড়াছড়ি, এই মাদক থেকে দূরে থাকতে হলে যুবকদের বেশি বেশি খেলাধুলার প্রয়োজন। যুবকদের বলতে চাই নিজের প্রতি খেয়াল রাখার জন্য। কারণ নিজে যদি ভালো নাহয় তাহলে দেশকে কিভাবে সেবা করবো, পরিবারকে কি দিবো! তার জন্য আমাদের প্রয়োজন পড়াশোনা করে নিজেকে সঠিক ভাবে তৈরি করা।

উক্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নন্দলালপুর উত্তর মহল্লা পঞ্চায়েত কমিটির সভাপতি মো. মজিবুর রহমান এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য মো. ঈমান আলী, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা সদস্য আরজুদা বেগম খুকি, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. সোহেল রানা, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী শাহীন প্রধান, মো. রনি আহমেদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Back to top button
%d bloggers like this: