সারাদেশ

সাদেক-সজিবের নেতৃত্বে জেলা যুবদলের শোডাউন

সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার লক্ষ্যে ১ দফা দাবিতে জেলা বিএনপির জনসমাবেশকে সফল করতে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজিবের  নেতৃত্বে হাজারো যুবদলের নেতাকর্মীরা বিশাল শোডাউন করেছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল তিনটায় ফতুল্লা সাইনবোর্ডস্থ পাসপোর্ট অফিসের সামনে এ জনসমাবেশের আয়োজন করেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খাঁন।

এর আগে দুপুর আড়াইটার দিকে সাদেক সজিবের নেতৃত্বে জেলা যুবদলের নেতাকর্মীদের ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত একটি বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা এবং সরকারের পদত্যাগসহ এক দফা দাবি শ্লোগানে শ্লোগানে জনসমাবেশে যোগদান করেন।

এদিকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির জনসমাবেশকে সফল করতে সকাল থেকেই জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন থানা ও পৌরসভা এবং ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সাইনবোর্ড পাসপোর্ট অফিসের অপরদিকে জড়ো হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক আশরাফ মোল্লা, ফতুল্লা থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইসমাইল খান, যুগ্ম আহ্বায়ক ফরিদ আহমেদ, সাইফুল ইসলাম বিপ্লব, সাবেক সহ- সম্পাদক সৈকত হাসান ইকবাল, শহীদ শাওন প্রধানের বড় ভাই মিলন প্রধান, রূপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আজিম সরকার, তারাব পৌরসভা যুবদলের সদস্য সচিব কাজী আহাদ, রূপগঞ্জ উপজেলা যুবদল নেতা সোহেল মিয়াসহ জেলা, থানা ও পৌরসভা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা।

Back to top button