অপরাধটপ নিউজ

কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত জখম সাংবাদিক রাশিদ

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) কিশোর গ্যাংয়ের হামলায় গুরুতর আহত হয়েছে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এবং দৈনিক অগ্রবানী পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ রাশিদ চৌধুরী

শুক্রবার(১৩ মে) আনুমানিক রাত ৮ টায় গুরুতর আহত হয়ে নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক ঢাকা মেডিক্যাল কলেজে প্রেরন করেন। রাশিদের সাথে জসিম নামে একজন ও ছুরির আঘাতে আহত হয়েছেন।

এদিকে, এ ঘটনার খবর পেয়ে রাশিদের পিতা স্বপন চৌধুরী হাসপাতালে আসে। তবে সন্তানের অবস্থা দেখে অজ্ঞান হয়ে পড়ে যায়। বর্তমানে তার পিতাও গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।এ বিষয়ে কথা হলে সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সৈয়দ সিফাত লিংকন জানান, রাশিদের অবস্থা গুরুতর। অ্যাম্বুলেন্সে ঢাকা মেডিক্যালে নিয়ে যাচ্ছি। রাশিদ জানিয়েছে কিশোর গ্যাং এর বুইট্টা মাসুদ, শান্তসহ কয়েকজন তাকে পথরোধ করে ছুড়ি দিয়ে আঘাত করেছে। রাশিদ জানিয়েছে, বিভিন্ন পত্রিকায় মাদক ও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে নিউজ করায় তার সাথে মিলে রাশিদ সংবাদ প্রকাশ করেছে। সেই জের ধরে অতর্কিত হামলা চালানো হয়েছে। তার সাথে জসিম নামে অপর একজনকেও ছুরিকাঘাত করা হয়েছে।

 

Back to top button