সারাদেশ

ব্যর্থতা স্বীকার করে পদত্যাগ করলেন আরিফ মাসুদ বাবু

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) ব্যর্থতার দায় নিজের কাদে নিয়ে নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কিমিটি সদস্য পদ থেকে পদত্যাগ করেলেন আরিফ মাসুদ বাবু।

সোমবার (১৬ মে) দুপুর ১২ টার দিকে সংবাদ সম্মেলন করে তিনি এ পদত্যাগ করেন।

সংবাদ সম্মেলনে আরিফ মাসুদ বাবু বলেন, আমার পরিবার ৬০ বছর যাবত আওয়ামী লীগের রাজনীতি করে আসছে। ২০১১ সালে আমি প্রথম চেয়ারম্যান হয় এর পর ১৬ সালে আমাকে আবার নৌকার মনোনয়ন দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তখনও আমি বিপুল ভোটে জয়ী হয়। মোগরাপাড়া ইউনিয়নের সকল স্তরের জনগণের সাথে আমার সুসম্পর্ক আছে। আমি আমার সেরাটা দিয়ে দায়িত্ব পালন করেছি, আমার জন্য দলের ভাবমূর্তি নষ্ট হবে এমন কোনো কাজ করি নাই। তবুও হইতো কোথাও আমার ব্যর্থতা পেয়েছে যার কারণে আমাকে মনোনয়ন দেওয়া হইনি। এই ব্যর্থতা আমার নিজের, যেহেতু আমি একটি জায়গায় ব্যর্থতা হয়েই গেছি সুতরাং আমি মনে হয় সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি’র সদস্য হিসাবে ভালো কিছু করতে পারবো না। তাই আমি আহ্বায়ক কমিটি’র সদস্য পদ থেকে পদত্যাগ করছি।

এবিষয়ে আহ্বায়ক কমিটি’র আহ্বায়ক এড. শামসুল ইসলাম ভূইয়ার কাছে জানতে চাইতে তিনি জানান, আমি এখনো আরিফ মাসুদ বাবু’র পদত্যাগ পত্রের আবেদন হাতে পাইনি। তাই এই বিষয়ে কিছু বলতে পারছি না।

Back to top button