সারাদেশ

প্রতিষ্ঠাবার্ষিকীতে ঢাকায় নারায়ণগঞ্জ যুবলীগের যোগদান

অবরোধে আর মানুষ সাড়া দেবেনা, যুবলীগ মাঠে আছে : সাজনু

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু’র নেতাকর্মীরা প্রায় অর্ধশত বাসযোগে ঢাকায় সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচীতে যোগদান করেছেন। শনিবার (১১ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি’র নেতৃত্বে ঢাকায় বিশাল নেতাকর্মীর এ বহর নিয়ে যোগদান করেন নেতাকর্মীরা।

এর আগে সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জে জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তারা। পরে অর্ধশত বাসযোগে ঢাকায় রওনা দেন নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার, ফেস্টুন, জাতীয় পতাকা, যুবলীগের দলীয় পতাকা, ক্যাপ ও টিশার্ট পরিধান করেন ও বহন করেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু বলেন, আমাদের নেতা সিংহপুরুষ শামীম ওসমানের নির্দেশে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের নেতাকর্মীরা অর্ধশত বাসযোগে ঢাকায় প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচীতে যোগদান করেছি। এ ছাড়া বিএনপি জামায়াতের নাশকতা রোধে শামীম ওসমানের নির্দেশে ও নেতৃত্বে আমরা রাজপথে আছি। অবরোধের গত দুদিনে আমাদের শক্ত অবস্থানের কারণে কোন ধরনের নাশকতা করতে পারেনি বিএনপি জামায়াতের নাশকতাকারীরা।

তিনি আরও বলেছেন, অবরোধ হরতাল আর পালন হবেনা। অবরোধে আর মানুষ সাড়া দেবেনা। মানুষের ক্ষতি করে, আগুন দিয়ে হত্যা করে, বাস পুড়িয়ে রুটিরুজি নষ্ট করে এই বিএনপি জামায়াত মানুষকে বিপদে ফেলতে চায়। দেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানাতে চায়। যুবলীগের নেতাকর্মীরা থাকতে কখনোই তাদের এ স্বপ্ন বাস্তবায়ন হবেনা। আমরা যেকোন মূল্যে রাজপথে এসব প্রতিরোধ করবো।

এসময় র‌্যালীতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা সাফায়েত আলম সানিসহ আরও অনেকে।

Back to top button