সারাদেশ

সোনারগাঁয়ে এক লক্ষ বার কঠিন নির্বাচন হবে : কায়সার হাসনাত

নেত্রী নৌকা দিয়েছেন উঠাই দেওয়ার দায়িত্ব আপনাদের। এখন আপনাদের নৌকা রক্ষা করতে হবে। আমি পরিশ্রম করছি এ নির্বাচনের জন্য নয়, আগামী দিনের জন্য। আমার ১০ বছর পরিশ্রম করার দরকার ছিলো না। আল্লাহ আমাকে সব দিয়েছে। শুধু পরিশ্রম করেছি মাঠ পর্যায়ের নেতাকর্মীদের মুখে হাসি ফুটানোর জন্য। আপনাদের থেকে আমার নেওয়ার কিছু নাই।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে উপজেলার জামপুর ইউনিয়নে আয়োজিত এক পথসভায় বক্তব্য রাখতে গিয়ে ওই কথা বলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের আওয়ামী লীগের প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত।

তিনি আরও বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে সোনারগাঁকে এমনভাবে উপস্থাপন করেছি সারাজীবন যেনো এখানে নৌকা পার্মানেন্ট থাকে। নৌকাকে যেনো পার্মানেন্ট ভাবে এখানে সিলগালা করা হয়। সে লক্ষে আমি আমার কাজ সম্পন্ন করেছি।

কায়সার বলেন, এ নির্বাচন আগামী সোনারগাঁয়ের ভবিষৎতের জন্য গুরুত্বপূর্ন নির্বাচন। সোনারগাঁয়ে এক লক্ষ বার কঠিন নির্বাচন হবে। কেউ যদি চিন্তা করে এটা করমু ওটা করমু, এগুলো থেকে বের হয়ে আসেন। ভোটাররা ভোট দিবে, এর বাইরে কোনো কিছু বাস্তবায়ন করা সবই ভুল।

এসময় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, সাবেক চেয়ারম্যান হামিম শিকদার শিপলুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

Back to top button