আইন-আদালত

রাকিবের হত্যাকারীদের ফাঁসির দাবিতে আদালতপাড়ায় মানববন্ধন

রূপগঞ্জে গোলাকান্দাইল ইউনিয়ন ৪নং ওর্য়াডের বাসিন্দা রাকিব হত্যার খুনিদের আইনের আওতায় এনে অবিলম্বে ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৪ মে) সকালে আদালতপাড়ায় গোলাকান্দাইল ইউনিয়ন সর্বস্তর জনগণের ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।মানববন্ধনে উপস্থিত ছিলেন নিহত রাকিবের মা বানু, বড় বোন আখি আক্তার, নিহতের চাচাত বোন পিংকিসহ প্রমুখ।

নিহতের বড় বোন আখি আক্তার বলেন, আজকে ১০ মাস হলো এ মামলার চার্জশিট এখনো পাইনি। সিআইডি আজকে আমাদের আশ্বাস দিয়েছে যেসব আসামীরা বাইরে থেকে হুমকি ধামকি দিচ্ছে তাদেরকে দ্রুত আইনের আওতায় আনবে। এবং তাদের সর্বোচ্চ শাস্তি হবে।

প্রসঙ্গত, গোলাকান্দাইল এলাকায় রাজনৈতিক আধিপত্য বিস্তার এবং পূর্ব শত্রুতার জেরে গেল বছরের ২১ সেপ্টেম্বর রাতসাগে ৮টার দিকে দেশিয় ধারালো অস্ত্র-সস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে এলোপাথারি মারপিট শুরু করে নিহত রাকিবকে। এসময় আসামী দেলোয়ার তার হাতে থাকা চাইনিজ কুড়াল দিয়ে রাকিবের পিঠের উপর আঘাত করে। তার সহযোগি সঞ্জিব চাপাতি দিয়ে রাকিবের হাত দ্বিখণ্ডিত করে ফেলে। মামলার অন্য আসামীরা দেশিয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রাকিবকে নৃশংসভাবে হত্যা করে। পরে নিহতের বোন আখি আক্তার বাদী হয়ে হত্যা মামলা করেন।

Back to top button