আইন-আদালত

দ্রুত সুস্থ হয়ে আদালতে ফিরতে চান এডভোকেট ইখতিয়ার হাবিব সাগর

দ্রুত সুস্থ হয়ে আদালতে ফিরতে চান এডভোকেট ইখতিয়ার হাবিব সাগর

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদ্য নির্বাচনে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের বিপক্ষে আপ্যায়ন সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে বেশ আলোচনায় আসেন এডভোকেট ইখতিয়ার হাবিব সাগর। তবে নির্বাচনে ভোটের লড়াইয়ে নানা চাপের মুখে পড়ে অসুস্থ হয়ে যান। অসুস্থ অবস্থায় নারায়ণগঞ্জ ইসলাম হার্ট সেন্টার হাসপাতালে ভর্তি ছিলেন। বর্তমানে ডাক্তারের পরামর্শে বাড়িতে বিশ্রামে আছেন এবং বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন।

এডভোকেট ইখতিয়ার হাবিব সাগরের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আমি ডাক্তারের পরামর্শে বাড়িতে বিশ্রামে থেকে চিকিৎসা নিচ্ছি তবে আমি দ্রুত সুস্থ হয়ে আদালতে ফিরতে চায়। আইনজীবী সমিতির নির্বাচন নিয়ে কথা বলতে চাইলে তিনি বলেন, এ প্রসঙ্গে আমি এখন কিছুই বলবো না তবে সময় হোক আমি আপনাদের বিস্তারিত জানাবো।

উল্লেখ গত ৩০ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের বিপক্ষে আপ্যায়ন সম্পাদক পদে নির্বাচন করেছেন এডভোকেট ইখতিয়ার হাবিব সাগর।

Back to top button