রাজনীতি

তারেক জিয়া বলেছেন বাংলাদেশ যাবে কোন পথে ফয়সালা হবে রাজপথে-বিএনপি নেতা টিটু

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু বলেন, আমাদের নেতা তারেক জিয়া বলেছেন বাংলাদেশ যাবে কোন পথে ফয়সালা হবে রাজপথে। যদি এই ফয়সালা রাজপথে হয় তাহলে আমাদের রক্তের বিনিময়ে রাজপথে হবে। রক্ত দিয়েছি রক্ত আরো দিবো আমাদের দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে ছাড়বো।

 

মঙ্গলবার (৩১ মে) দুপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কুতুবপুর ইউনিয়নের খালপাড় এলাকায় জেলা যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হাজী মোহাম্মদ শহীদুল্লাহ্ এর উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তা’র বক্তব্যে তিনি এ-সব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, এই সরকারের সন্ত্রাস, গুম এবং হত্যা এখান থেকে যদি আমাদের বেড়িয়ে আসতে তাহলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে একটি আন্দোলনের প্রস্তুতি নিতে হবে। তাই আমরা বলবো এই মঞ্চে যারা আছি এবং এর বাহিরে যারা আছি তারা সবাই মিলে এই সরকারকে তত্ত্বাবধন সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করি।

আলোচনা সভায় জেলা যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হাজী মোহাম্মদ শহীদুল্লাহ্ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য গিয়াসউদ্দিন, এসময় আরও উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা, কুতুবপুর ইউনিয়ন বিএনপি নেতা মো. বিল্লাল হোসেন, ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক আশরাফুল আলম, ফতুল্লা থানা যুবদলের সদস্য সচিব মো. সালাউদ্দিন, কুতুবপুর ইউনিয়ন জিয়া পরিষদের সভাপতি আবু সাঈদ মাতবর সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Back to top button