সারাদেশ

ভিজলেন মতি দেখালেন চমক

কেন্দ্র ঘোষিত ঢাকার শান্তি সমাবেশকে সফল করতে বৃষ্টিতে ভিজে হাজারো নেতাকর্মী নিয়ে শোডাউন করে চমক সৃষ্টি করেছে নাসিক ৬নং ওর্য়াডের কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি।

শুক্রবার (২৮ জুলাই) দুপুর ২টায় মিছিলযোগে নেতাকর্মীদের নিয়ে ঢাকার রাজপথে একত্রিত হয়ে দলীয় বিভিন্ন স্লোগানে স্লোগানে রাজপথ প্রকম্পিত করে সমাবেশস্থলে যোগ দেন তিনি। এসময় পুরো রাজপথ তার দখলে চলে যায়। কেন্দ্রীয় নেতাদের নজর কাড়ে তার শোডাউনটি।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।সঞ্চালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, নারায়ণগঞ্জের সিংহ পুরুষ শামীম ওসমান প্রমূখ।

Back to top button