সারাদেশ

গিয়াসউদ্দিন পলিটিক্যাল প্রস্টিটিউট : শামীম ওসমান

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিনের উদ্দেশ্যে সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ওই যে বিএনপির সভাপতি হয়েছে এরকম অনেক লোক আছে নারায়ণগঞ্জে। প্রথম করছে আওয়ামী লীগ, এরপর গেছেন জাতীয় পার্টি, এর পর গেছে বিএনপি, পরে আবার আওয়ামী লীগ এরপর বিএনপিতে। এভাবে ৫-৬ বার দল বদল করেছে। এরা রাজনীতি করে নিজের স্বার্থে নিজের আখের গোছানোর জন্য। পলিটিক্যাল ভাষায় যাকে বলা হয় পলিটিক্যাল প্রস্টিটিউট। আদর্শিক পলিটিক্যাল প্রস্টিটিউট বলে। তাই এদের কাতারে যাও আমার কোনও আপত্তি নাই। কিন্তু তার পরেও আমি ছাড়বো না। ওই দিকে যাও ধানের শীষের জন্য ভোট করো আমার আপত্তি নাই। কিন্তু আমাদের সাথে থেকে মানুষ কষ্ট পাবে এমন লোক আমাদের দরকার নাই। আমার সাধারণ মানুষ দরকার। আমার দরকার মানুষের দরকার। আমার বাবা মা নাই। আমার মা বোনেরা দোয়া করবেন এটাই যথেষ্ট।

রোববার (২০ আগস্ট) দুপুরে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের পাগলা এলাকায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কুতুবপুর ইউনিয়নের পাগলা এলাকায় স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন একেএম শামীম ওসমান। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল।

কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু সহ কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Back to top button