Uncategorized

জনগণ উৎসবমুখর পরিবেশে ঘর থেকে বের হচ্ছে : কায়সার

১০ বছর কষ্ট করেছি, কখনো প্রকাশ করেনি। আমরা বিজয়ের দ্বারপ্রান্তে। কিন্তু আমরা চাই এই বিজয়টি জনগণের ভোটে নির্বাচিত হয়ে উৎসব করি। এই বিজয়ই জনগণ ফুলের মালা পড়াবে।

সোমবার (২৫ ডিসেম্বর) সাদিপুর ইউনিয়নে গনসংযোগকালে এক পথসভায় এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের আওয়ামী লীগের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত।

তিনি বলেন, সোনারগাঁ একটি গূরুত্বপূর্ন জায়গা। গত দুইবার নেত্রী মহাজোট থেকে প্রার্থী দিয়েছেন নৌকা দেন নাই। আজকে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছেন। যেখানে গনসংযোগ করছি জনগণ উৎসবমুখর পরিবেশে দলমত নির্বিশেষে ঘর থেকে বের হয়ে আসছে।

তিনি আরও বলেন, সোনারগাঁবাসী শান্তিপ্রিয় মানুষ; তারা শান্তিতে থাকতে চাই। অত্যাচার-জুলুম-মারামারি-কাটাকাটি ও আগুন সন্ত্রাস আমরা চাই না। আমরা শান্তিতে ঘুমাতে চাই।

এসয় উপস্থিত ছিলেন সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Back to top button