সারাদেশ

স্বনামধন্য ভূইঘর সোনালী সংসদ ক্লাব নির্বাচনে জয়ী হলেন যারা

স্বনামধন্য ভূইঘর সোনালী সংসদ ক্লাব নির্বাচনে জয়ী হলেন যারা

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে অবস্থিত স্বনামধন্য ভূইঘর সোনালী সংসদ ক্লাব নির্বাচনে সভাপতি হয়েছেন সুমন মাহমুদ আর সাধারণ সম্পাদক হয়েছেন মো. নুরুল ইসলাম।

শুক্রবার (২৭ জানুয়ারি) কুতুবপুর ইউনিয়নে অবস্থিত ভূইঘর সোনালী সংসদ ক্লাবের নিজস্ব অফিস কার্যালয়ে সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পযন্ত ভোট গ্রহণের মাধ্যমে এ নির্বাচন সম্পূর্ণ হয়। পরে ভোট গননা শেষে ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনের ফলাফল অনুযায়ী সভাপতি পদে দোয়াত কলম মার্কায় সর্বোচ ১৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সুমন মাহমুদ, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. মাজেদুল হক (মাজু) হাতি মার্কায় পেয়েছেন ১৪৮ ভোট, মো. হুমায়ুন কবির চেয়ার মার্কায় পেয়েছেন ১১০ ভোট, মো. জামাল উদ্দিন আনারস মার্কায় পেয়েছেন ৪১ ভোট ও মোহাম্মদ জাহিদ হাসান মাছ মার্কায় পেয়েছেন ১২ ভোট।

সাধারণ সম্পাদক পদে বই মার্কায় সর্বোচ্চ ২০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. নুরুল ইসলাম, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মেহেদী হাসান রয়েল দেয়াল ঘড়ি মার্কায় পেয়েছেন ১৮২ ভোট ও মো. সাজিদ কাজী সাইকেল মার্কায় পেয়েছেন ৬৭ ভোট। কোষাধ্যক্ষ পদে মই মার্কায় সর্বোচ্চ ২৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন হাসিবুর রহমান শান্ত ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জিয়াউর রহমান মোমবাতি মার্কায় ২০৯ ভোট পেয়েছেন।

এদিকে সাংগঠনিক সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় পদে নির্বাচিত হয়েছেন মো. ফারুক এবং ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. শামীম।

নির্বাচন প্রসঙ্গে ভূইঘর সোনালী সংসদ ক্লাবের প্রধান উপদেষ্টা ও নির্বাচন কমিশনার কে এম মকবুল হোসেন বলেন, অবাধ সুষ্ঠু নির্বাচন হয়েছে ৫২৫ ভোটের মধ্যে ৪৬৮ টি ভোট কাস্ট হয়েছে। এটি একটি ঐতিহ্যবাহী ক্লাব এখানে একটি উৎসব মুখর নির্বাচন সম্পূর্ণ হয়েছে। এখানে প্রতিদ্বন্দ্বীরা সবাই সবার আত্মীয় স্বজন নিজেদের মধ্যেই জয় পরাজয় হয়েছে। আমাদের উপদেষ্টা মণ্ডলীর পক্ষ থেকে সকলের জন্য শুভ কামনা রইলো।

Back to top button