সারাদেশ

রাজপথে বিএনপিকে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে : সাগর

সোনারগাঁ বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানকে হুশিয়ারি দিয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর বলেছেন, অনেক বড় বড় কথা বলেন আপনি। রাজপথে তো নামতেই পারেন না।  ভবিষ্যতে রাজপথে নামলে হিসাব চিন্তা করে নামবেন। আর যদি হিসাব করে না নামেন রাজপথে আপনাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

শুক্রবার (২০ অক্টোবর) বিকালে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ হুশিয়ারী দেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশনায় সোনারগাঁ উপজেলা শাখা আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত যুবলীগের নতুন সদস্য সংগ্রহ ও বই বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এছাড়াও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ফিরোজ জামান মোল্লা, যুগ্ম আহবায়ক আতিক উল্লাহসহ উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

 

Back to top button