সারাদেশ

রনি নান্নুকে পিটানোর ঘোষণায় সোনারগাঁ আ. লীগের নিন্দা

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুকে পেটানোর ঘোষণার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সোনারাগাঁ আওয়ামী লীগ।

শনিবার (১২ আগস্ট) সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামসুল ইসলাম ভূইয়া ও সাধারন সম্পাদক কায়সার হাসনাতের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নিন্দা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ১১ আগস্ট নারায়নগঞ্জ মহানগরের হেফাযত আন্দোলন নামের একটি সংগঠন নারায়নগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে হেফাযতের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মামুনুল হকের মুক্তির দাবিতে সমাবেশ করেন। উক্ত সমাবেশে সোনার গাঁও উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারন সম্পাদক রফিকুল ইসলাম নান্নু এবং সাংগঠনিক সম্পাদক শাহ মোঃ সোহাগ রনিকে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়ে বক্তারা বক্তব্য রাখেন। যা বিভিন্ন ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং বক্তাদের আইনের আওতায় এনে তাদের বিচার করার জোর দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত ১১ আগস্ট আলেমদের মুক্তি ও কাদিয়ানিদের কাফের ঘোষণার দাবিতে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে মহানগর উলামা পরিষদ। সমাবেশের এ পর্যায়ে মহানগর উলামা পরিষদের সহ-সভাপতি কামাল উদ্দিন দায়েমী বলেন, সোনারগাঁয়ের রনি আজকে থেকে ঘোষণা হয়ে গেছে, মাওলানা ফেরদাউসের নেতৃত্বে আমরা তোমাকে পিটাইতে চাই। কারা কারা রাজি আছো হাত উঁচিয়ে দেখাও। আমরা নান্নুকে (উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু) পিটাইতে চাই। এই নারায়ণগঞ্জের মাটিতে যারা মাওলানা মামুনুল হককে লাঞ্চিত করেছে, যাদের কারনে জেলে গিয়েছে, অপমান করেছে তাদের পিঠের চামরা দিয়ে ঘুড়ি উড়াইতে চাই।

Back to top button