সারাদেশ

মামলা-গুলি চালানোর পরও আজকে রাজপথে : রনি

মানুষের ভোটের অধিকার আদায় করার জন্য আমরা রাজপথে একত্রিত হয়েছি বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

তিনি বলেন, বাংলাদেশের এমপি-মন্ত্রীরা বলতে পারে না তারা কিভাবে নির্বাচিত হয়ে এমপি হয়েছেন। কারণ তারা তো নির্বাচনই করে নাই। দেশের এমন সমস্যা গুলো দূর করতে হলে তারুণ্যের অহংকার তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। পুলিশ আমাদের আজকে গুলি করছে কারণ তারা জানেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আদর্শের সৈনিকরা কতটুকু সাহসী আর কতটুকু দুর্বল হলে তারা রাজপথে নামে। এতো মামলা-গুলি চালানের পরও আমরা আজকে রাজপথে। এই ঐক্যবদ্ধই আমাদের শক্তি।

সোমবার (৩১ জুলাই) বিকেলে সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ডের পাসপোর্ট অফিসের সামনে কেন্দ্র ঘোষিত কর্মসূচিন অংশ হিসেবে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু, সাবেক এমপি আতাউর রহমান আঙ্গুর, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মজেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ প্রমূখ

Back to top button