সারাদেশ

গিয়াসউদ্দিন কারাগারে খোকনের নিন্দা

দুর্নীতি দমন কমিশন দুদকের মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিনকে কারাগারে পাঠানোর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নিংর্শত মুক্তির দাবি জানিয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন। রোববার (১২ মে) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এই দাবি জানান।

বিবৃতিতে তিনি উল্লেখ করেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দীনের জামিন বাতিল করে জেলহাজতে প্রেরণ করেছে আদালত। এহেন উদ্দেশ্যপ্রণোদিত সাজানো মামলায় দেশের ক্রান্তিকালের কান্ডারী একজন বীর মুক্তিযোদ্ধাকে রাজনৈতিকভাবে হয়রানির তীব্র নিন্দা জানাই। তাকে মূলত দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহৎ ও গণমানুষের রাজনৈতিকদল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতি করার কারণেই হয়রানি করা হচ্ছে। সরকার তাদের অপকর্ম ঢাকতে বিএনপির নেতা কর্মীদের হয়রানি করছে যাতে দেশের শীর্ষ চোর-খুনী-মাফিয়া-ব্যাংকলুটেরাদের বিরুদ্ধে কেউ জবান খুলতে না পারে। এটা সম্পূর্ণ অন্যায়।

দেশে স্বঘোষিত সন্ত্রাসী, খুনী, ব্যাংক লুটেরার দল আইনের মুখোমুখি না হয়ে পুরস্কৃত হয়। আর চোরকে চোর, খুনীকে খুনী বললে তাদের আত্মসম্মানে আঘাত লাগে।

মাফিয়াগোষ্ঠীকে আবারোও মনে করিয়ে বলতে চাই যতোদিন নিঃশ্বাস রয়েছে ততোদিন অপরাধীকে অপরাধী বলে যাবো। সরকারের প্রতি আহবান থাকবে রাষ্ট্রযন্ত্রকে রাজনীতির অস্ত্র হিসেবে ব্যবহার করা থেকে বিরত থাকুন, আইনকে আইনের গতিতে চলতে দিন। আমাদের নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউজ্জীনকে নিঃশর্ত মুক্তি দিন। ভুলে যাবেন না ইতিহাস কোন অপরাধীকে ক্ষমা করেনি। আপনারাও আইনের উর্ধেব নয়

Leave a Reply

Back to top button