সারাদেশ

মাকে বেঁধে মেয়েকে গণধর্ষণ, প্রধান আসামী র‌্যাবের জালে

আড়াইহাজারের আলোচিত মাকে আটকে রেখে মেয়েকে গণধর্ষণ মামলার এজাহারনামীয় আসামি আশিক (২০) কে গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার (২৭ সেপ্টেম্বর) রূপগঞ্জ থানার গোলাকান্দাইল এলাকা হতে আসামিকে গ্রেফতার করা হয়। অপরাধ সংঘটনের ৭২ ঘন্টার মধ্যে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাব-১১।

গ্রেফতার আশিক আড়াইহাজার থানার সখেরগাঁও গ্রামের শহিদুল্লার ছেলে। র‍্যাব ১১ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‍্যাব মামলার বরাত দিয়ে জানায়, গ্রেফতারকৃত আসামি আড়াইহাজার থানার গণধর্ষণ মামলার প্রধান আসামী। মামলার বাদীর মেয়ে (২৫) বিবাহ হওয়ার পর তার স্বামী প্রবাসে থাকায় সন্তান নিয়ে বাদীর বাড়ীতে অবস্থান করে আসছিল। বাদীর মেয়ে প্রায়ই বিভিন্ন জরুরী কাজে স্থানীয় এলাকার বাজারে আসা-যাওয়ার পথে বিবাদীগন উত্যক্ত সহ বিভিন্ন কুপ্রস্তাব দেয়। এতে বাদীর মেয়ে সাড়া না দেয়ায় বিবাদীগণ ক্ষুব্দ হয়। ঘটনার তারিখ ও সময়ে বাদী প্রকৃতির ডাকে সারা দিতে বসত ঘরের দরজার খিল খুলে বাইরে গেলে বিবাদীগন বসত ঘরে প্রবেশ করে। এরপর দুজন বাদীকে ধরে মারধর করে এবং বসত ঘরে নিয়ে মুখ বেধে পার্শ্ববর্তী রুমে বন্দি করে রাখে। বাদীর মেয়ে প্রতিবাদ করলে তাকে বিবাদীরা মারধর করে এবং তাদের সাথে থাকা ধারালো চাকু দ্বারা হত্যার ভয়ভীতি দেখিয়ে বিবাদী আশিক ও এনামুল বাদীর মেয়েকে কয়েকদফা ধর্ষণ করে। আশিক ও ছরহাব এসময় বাদীকে পার্শ্ববর্তী রুমে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানী করে। একই সাথে আশিক, ছরহাব ও সুজন তাদের হাতে থাকা তাদের মোবাইলে বাদীর মেয়ের নগ্ন ও আপত্তিকর ছবি সহ ভিডিও ধারণ করে এবং উক্ত বিষয়ে কারো কাছে নালিশ অথবা থানা পুলিশকে বললে উক্ত ছবি সহ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি প্রদান করে। পরবর্তীতে সকালে বাদীর মেয়ে (২৫) বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলে তাৎক্ষনিক বাদীর মেয়েকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দ্রæত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এই ঘটনায় ভুক্তভুগির মা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামিরা আত্মগোপনে চলে যায়।

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

Back to top button