সারাদেশ

পাগলা নির্বাচনে শাহআলম গাজী টেনু’র ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ

পাগলা নির্বাচনে শাহআলম গাজী টেনু'র ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ

পাগলা নির্বাচনে শাহআলম গাজী টেনু’র ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্ট (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে অবস্থিত পাগলা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে সাধারণ ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সভাপতি পদপ্রার্থী শাহআলম গাজী টেনু।

ব্যবসায়ীদের প্রাণের সংগঠন পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড ১৩০/৫৪ এর নির্বাচন নিয়ে পাগলা বাজারে এখন নির্বাচনী হাওয়ায় দুলছে। প্রার্থীদের আনাগোনায় মুখরিত পাগলা বাজার। তাই সভাপতি পদপ্রার্থী শাহআলম গাজী টেনুও ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে বের হয়েছিলেন। এসময় টেনুকে দেখে সাধারণ ভোটাররা সামনে এগিয়ে আসেন এবং ভোটাররা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আশ্বাস দেন। তখন শাহআলম গাজী টেনু সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

নির্বাচনি বিষয় নিয়ে সভাপতি পদপ্রার্থী শাহআলম গাজী টেনু সাংবাদিকদের বলেন, আমি আজকে একটু ব্যবসায়ীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলাম। কিন্তু তারা আমাকে দেখে সবাই সামনে এগিয়ে আসছে এবং আমাকে ভোট দেওয়ার আশ্বাস দিচ্ছে। এর আগে আমি পাগলা বাজার সমিতির তিনবার সভাপতি ছিলাম তাই সবার সাথে আমার একটা মধুর সম্পর্ক তৈরি হয়েছে। গতবার নিয়ম নাথাকার কারণে নির্বাচন করি নাই কিন্তু এবার সবাই মিলে ধরছে আমাকে নির্বাচন করতে হবে আমাকে সভাপতি পদে আবার দেখতে চাই তারা যার জন্য আমি নির্বাচন করছি। আসলে পাগলা বাজার ব্যবসায়ীদের সঙ্গে আমার যে সম্পর্ক তৈরি হয়েছে সুখে দুঃখে একে অপরের সঙ্গী ছিলাম। তাই তাদের কথা ফেলতে পারি না। যার ফলে ব্যবসায়ী ভাইদের ভালোবাসা নিয়ে নির্বাচন করছি।

Back to top button