রাজনীতি

টেনু ভাই নির্বাচন করবে না বলেছে,আমি শামীম ওসমানের সাথে কথা বলে নির্বাচন করছি-জাহাঙ্গীর

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে অবস্থিত পাগলা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, আজকে ১৮ বছর যাবত পাগলা বাজার ব্যবসায়ী সমিতির সাথে আছি, আমি একজন প্রতিষ্ঠাতা সদস্য আমার সদস্য নং ৪ । আমি সমিতির শুরু থেকেই এর সাথে আছি, নির্বাচন আসছে নির্বাচন করবো এটাই আমার কামনা । এই পাগলা বাজার ব্যবসায়ী সমিতির যে ভোটাররা আছেন তারা আমাকে উৎসাহিত করছে আবার নির্বাচন করার জন্য। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের কাছ থেকে অনুমতি নিয়ে আমি এই নির্বাচনে নামছি । উনার সাথে আমি আলোচনা করছি উনি আমাকে বলছে তুমি নির্বাচন করো ঐহিসাবেই আমি নির্বাচন করতাছি। আর শাহআলম গাজী টেনু ভাই বলেছেন নির্বাচন করবে না।

সোমবার (১ আগস্ট) দুপুরে পাগলা বাজার তার অফিস কার্যালয়ে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

 

এসময় তিনি আরও বলেন, আমি বাজার সমিতির জায়গার মাধ্যে একটা পাচঁতলা ফাউন্ডেশনের কাজ ধরেছি কাজটা শেষ করবো এটাই আমার ইচ্ছা । এজন্যই নির্বাচনী মাঠে এখন পযন্ত আছি ইনশাআল্লাহ শেষ পযন্ত থাকবো । লোকজনের মাধ্যে আমি শুনতে পাইছি অনেকে বলাবলি করতাছে আমি নাকি নির্বাচন থেকে বসে গেছি আসলে এই খবরটা সম্পূর্ণ মিথ্যা এবং বৃত্তিহীণ । আমি নির্বাচনে এখন পযন্ত আছি এবং শেষ পযন্ত থাকবো। কিছুদিন আগে আমাদের সাধারণ সভা গেছে ঐখানে এমপি সাহেব আমাকে সবার সামনে হাততুলে বলছে লোকটা ভালো কিনা সবাই আমাকে ভালো বলছে তখন তিনি বলছে ঠিকআছে উনি যদি আপনাদরে ভোটে নির্বাচিত হয়ে আসে তাহলে আমি তাকে সাহায্য করবো । আসলে আপনারা যারা ব্যবসায়ীরা আছেন কোনো গুজবে কান দিবেন না। আমি নির্বাচনে আছি এবং শেষ পযন্ত থাকবো আপনাদের দোয়া ও ভোটের কামনা করছি আপনারা আপনাদের মূল্যভান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন আমি যেনো সমস্থ কাজগুলা করে শেষ করতে পারি ।

জাহাঙ্গীর আলম আরও বলেন, আমার প্রতিদ্বন্দ্বী শ্রদ্ধেয় বড় ভাই মনির সাহেব ও টেনু ভাই । আমি জানি যতটুকু আমার বড় ভাই টেনু ভাই নির্বাচন করবে না উনি বলছে যে আমি নির্বাচন করবো না আমি অসুস্থ মানুষ আপনি নির্বাচন করেন । আমি এখনো বিশ্বাষ করি উনি নির্বাচনে আসবেন না এটা আমি এখনো বিশ্বাষ করি । নির্বাচনের অধিকার সবারই আছে যদি টেনু ভাই নির্বাচন করে তাহলে ওয়েলকাম যারভাগ্যে যেটা আছে সেটাই হবে । অনেকেই বলছে আমি টেনু ভাইকে সমর্থন দিয়ে নর্বিাচন থেকে বসে গেছি এটা সম্পূর্ণ মিথ্যা কথা আমি উনাকে সমর্থন দেই নাই আমি আগে থেকেই বলছি আমি নির্বাচন করবো শেষ পযন্ত নির্বাচনের মাঠে থাকবো ইনশাআল্লাহ। টেনু ভাই যখন নমিনেশন পেপার কিনে তখন আমাকে উনি বলে আসলে আমি নির্বাচন করবোনা আরকেউ যেনো নির্বাচনে দাড়াতে সাহস না পায় এজন্য আমি নমিনেশন কিনছি নির্বাচন আপনিই করবেন । আমি অনেকের সামনেই টেনু ভাইকে নির্বাচন করার জন্য বলেছি উনি আমাকে বার বার বলছে উনি নির্বাচন করবে না এখন উনি হঠাৎ করে বলছেন নির্বাচন করবেন । এখন হইতো উনি আমার উপর জেদ করে নির্বাচন করছেন এখন উনি এটা কেনো করছেন কি কারণে করছেন এটা আমি সঠিক বলতেও পারবোনা তবে উনি যদি সত্যিই নির্বাচন করে তাহলে মনে করবো আমার উপরে হইতো কোনো জিদ আছে । আমি উনাকে জিঙ্গাসা করছিলাম যে ভাই আপনি আমার উপর রাগ কেনো উনি বললো আমার ছোট ছেলে নাকি উনাকে নিয়ে খারাপ মন্তব্য করছে তখন আমি বললাম তাহলে আপনি আমার ছেলের বিচার করেন আর নাহলে আমাকে বলেন আমি বিচার করি । আমার মনে হয় হইতো ঐক্ষভে উনি নির্বাচন বরছেন ।

Back to top button