সারাদেশ

নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে দেশি-বিদেশি অপশক্তি পায়তারা চালাচ্ছে : কায়সার

দেশীয় ও আন্তজার্তিক অপশক্তি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য পায়তারা চালাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য একটি মহল বারবার ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেল ৩ টায় একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শেষ নির্বাচনী জনসভায় এ কথা বলেন নারায়ণগঞ্জ-৩ আসনের বর্তমান সংসদ সদস্য ও নৌকা প্রতীকের প্রার্থী আবদুল্লাহ আল কায়সার।

এসময় তিনি আরো বলেন, আজকে নারায়ণগঞ্জবাসী ঐক্যবদ্ধ হয়েছে। নারায়ণগঞ্জবাসী প্রমাণ করে দিয়েছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ঐক্যবদ্ধ।

জনসভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপত্বিত্তে আরও উপস্থিত ছিলেন  নারাণয়গঞ্জ-১ আসনের নৌকার প্রার্থী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের নৌকার প্রার্থী নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৪ আসনের নৌকার প্রার্থী একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির প্রার্থী একেএম সেলিম ওসমান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, নারাণয়গঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুসহ জেলা-মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button