সারাদেশ

সরকার পতনের দোয়া চাইলেন মান্নান

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এবং সোনারগাঁ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান ভূঁইয়া মাসুমের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে সাদিপুর ইউনিয়নের বড় বাড়ি এলাকায় সাদিপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সাদিপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী সেলিম সরকারের সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

প্রধান অতিথির বক্তব্যে মান্নান বলেন, এই স্বৈরাচারী সরকারের মিথ্যা মামলায় আজকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান লন্ডন রয়েছেন। আমরা আপনারা সবাই এই স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের মিথ্যা মামলার আসামী। আমরা দোয়া করবো যাতে এই স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের মিথ্যা মামলা থেকে আল্লাহ যেনো আমাদের মুক্ত করেন। আমরা দোয়া করবো যাতে এই সরকারের পতন হয় এবং তারেক রহমানকে আমাদের মাঝে ফিরে পাই। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য সকলে দোয়া করবো।

সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোতালেব হোসেন কমিশনার, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক হাজী মোমেন খান, সাফির উদ্দিন মজনু, জিয়াউল ইসলাম চয়ন, সোনারগাঁও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহিম।

আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সেন্টু, সোনারগাঁও উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সোনারগাঁও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া, সোনারগাঁও উপজেলা মহিলা দলের সভাপতি সালমা আক্তার, সোনারগাঁ উপজেলা জাসাসের সভাপতি আমির হোসেন, উপজেলা মহিলা নেত্রী সালমা আক্তার কাজল, সাদীপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ইব্রাহিম, তাজুল ইসলাম তাজু, সোনা মিয়া মেম্বার, সেরাজুল ইসলাম, নুরুজ্জামান, সাদীপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, আলমগীর হোসেন, বিল্লাল হোসেন, জসিমউদদীনসহ প্রমুখ।

Back to top button