সারাদেশ

চোখে গুলিবিদ্ধ বিএনপির সভাপতিকে দেখতে হাসপাতালে খোকন রনি

পুলিশের গুলিতে চোখে গুলিবিদ্ধ ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলম টিটুকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি, জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনিসহ জেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতারা।

মঙ্গলবার (১ আগষ্ট) ঢাকার একটি বেসরকারী হাসপাতালে দেখতে যান তারা। এসময় তারা টিটুর স্বাস্থ্যের খোঁজ-খবর নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা মাহামুদুর হমান সুমন, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া, সাধারণ সম্পাদক জোবায়ের জিকুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জানা গেছে, গত শনিবার (২৯ জুলাই) সকালে সিদ্ধিরগঞ্জের ডাচ বাংলা মোড়ে কেন্দ্র ঘোষিত সিদ্ধান্ত অনুসারে ঢাকার প্রবেশপথে অবস্থান কর্মসূচি পালনের জন্য গেলে বিএনপি নেতাদের মূল সড়কে উঠতে বাধা দেয় পুলিশ। এসময় বিএনপি নেতাদের ছত্রভঙ্গ করতে প্রথমে লাঠিচার্জ ও পরে বিএনপি নেতারা ইটপাটকেল ছুড়লে গুলি করে পুলিশ। এতে টিটুর দুই চোখে ছিটা গুলির স্প্লিন্টার আঘাত লাগে। পরে তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যান নেতাকর্মীরা।

টিটুর স্ত্রী জানান, এখন তিনি তার বাঁ চোখে কিছুই দেখতে পাচ্ছেন না। তার ডান চোখে ল্যাসিক করা হয়েছে। তবে সেটিও শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসক।

Back to top button