সারাদেশ

দেশকে ধ্বংশের ষড়যন্ত্র হচ্ছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ষড়যন্ত্র হচ্ছে দেশটাকে ধ্বংশ করার জন্য। দেশটাকে ধ্বংসের দাঁড়প্রান্তে নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে। শেখ হাসিনা এখন আওয়ামী লীগের সম্পদ না, শেখ হাসিনা বাংলাদেশের সম্পদ। সামনের সময়টা কঠিন। এই সময়টা আমাদের জন্য খারাপ না, দেশের জন্য খারাপ।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ লাইন্সে আয়োজিত এক অনুষ্ঠানে অংশ নিয়ে শামীম ওসমান একথা বলেন।

জেলা পুলিশের আয়োজিত ওই অনুষ্ঠানে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে যে পরিমানের কাজ হয়েছে, সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে। মানুষ উন্নয়ন দেখতে চায়, কিন্তু মানুষ তার চেয়েও বেশি চায় শান্তি বসবাস করতে। শান্তি ঘুমাতে চায়। মানুষ মাদক বিক্রি দেখতে চায় না, সন্ত্রাস দেখতে চায় না, কিশোর গ্যাং দেখতে চায় না। পুলিশের একার পক্ষে মাদক নির্মুল সম্ভব না।

তিনি আরও বলেন, কে কোন দলের বা কার লোক করে দেখবেন না। নারায়ণগঞ্জের মানুষ যাতে শান্তিতে থাকতে পারে। আপনারা সেই ব্যবস্থা করে দেন, আমরা আপনাদের সাথে আছি। নাহলে মানুষের সামনে গিয়ে আমরা দাঁড়াতে পারবো না। যেই হোক না কেন, আই ডোন্ট কেয়ার। আমরা মানুষের শান্তি চাই।

এসময় উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ লিয়াকত হোসেন খোকা, ঢাকা রেঞ্জের ডিআইজি নুরুল ইসলাম, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক প্রমুখ।

Back to top button